‘পল্লীনিবাস’ই এরশাদের দাফন     বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলায় সক্ষম আওয়ামী লীগ : হানিফ     বন্যাকবলিত মানুষের জন্য ৩ কোটি ১৭ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার     প্লানেট ৫০-৫০ অর্জনে নারীর ক্ষমতায়নের পূর্ণ বাস্তবায়ন অপরিহার্য : স্পিকার     সায়মা ওয়াজেদের নকশার নৌকা বন্যাকবলিত এলাকায়     আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে     এইচএসসি ও সমমানের ফল বুধবার     কাল চালু হচ্ছে ঢাকা-বেনাপোল ট্রেন সার্ভিস    

শিভারের স্টাম্প উপড়ে ফেলা জাহানারার বলটিই আইপিএল সেরা

  মে ১২, ২০১৯     ২৮৮     ১২:১২ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : গেল বছর থেকে শুরু হয়েছে নারীদের আইপিএল উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। তবে এবারই প্রথম ভারতীয় লিগে খেললেন বাংলাদেশ নারী দলের তারকা পেসার জাহানারা আলম। অভিষেকটা অবশ্য সুখকর হয়নি তার। তবে দ্বিতীয় ম্যাচেই জাত চিনিয়েছেন তিনি।

এবারের মিনি আইপিএলে ভেলোসিটির হয়ে খেলেছেন জাহানারা। ফাইনালের মঞ্চে বল হাতে রীতিমতো আগুন ঝরিয়েছেন তিনি। শিকার করেছেন ২ উইকেট; এর একটি বেস্ট বল অব দ্য আইপিএল নির্বাচিত হয়েছে। সবমিলিয়ে ৪ ওভার বোলিং করে ২১ রানে ২ উইকেট নেন টাইগ্রেস পেস সেনসেশন।

শনিবার জয়পুরে ফাইনালি লড়াইয়ে সুপারনোভাসের বিপক্ষে ১২তম ওভারে দ্বিতীয়বারের মতো বোলিংয়ে আসেন জাহানারা। সেই ওভারের শেষ বলে ইংল্যান্ডের নাটালি শিভারের অফ স্টাম্প উপড়ে ফেলেন তিনি। সেটিই বেস্ট বল অব দ্য নারী আইপিএল নির্বাচিত হয়েছে। আর নিজের তৃতীয় ওভারে নিউজিল্যান্ডের সোফি ডিভাইনকে সাজঘরের পথ দেখান জাহানারা। ওয়ানডেতে ৫ সেঞ্চুরির মালিককেও বোল্ড করেন ডানহাতি এ পেসার।

রোমাঞ্চকর ফাইনালে জাহানারার দল অবশ্য শেষ পর্যন্ত চার উইকেটে হেরেছে। প্রথমে ব্যাট করে ছয় উইকেটে ১২১ রান করে ভেলোসিটি। জবাবে হারমানপ্রিত কাউরের হাফসেঞ্চুরিতে (৫১) শেষ বলে শ্বাসরুদ্ধকর জয়ে শিরোপা ঘরে তোলে সুপারনোভাস।

উত্তরণবার্তা/এআর

 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ৫৭১

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৫৫৭

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৪৮৪

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৪৬

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২১৪

বরকতের দাম উঠেছে ৬ লাখ

  জুলাই ১২, ২০১৯     ১৫৯

আংশিক চন্দ্রগ্রহণ বুধবার

  জুলাই ১৫, ২০১৯     ১১০

শুভ আষাঢ়ী পূর্ণিমা আজ

  জুলাই ১৬, ২০১৯     ৮৫

পুরনো খবর