ঈদ উপলক্ষে লঞ্চ কেবিনের আগাম টিকিট বিক্রি শুরু হচ্ছে কাল     মন্ত্রী সভার দপ্তর পুনর্বিন্যাস     রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তা করবে চীন : তথ্যমন্ত্রীকে চীনা রাষ্ট্রদূত     উপসাগরীয় অঞ্চলে হামলায় ঢাকার উদ্বেগ     উৎপাদন থেকে বিপণন পর্যন্ত জনগণের স্বার্থসংরক্ষণ করতে হবে : রাষ্ট্রপতি     মুক্তিযোদ্ধাদের বয়স নির্ধারণে সংশোধিত পরিপত্র বাতিল     রাশিয়ার সাথে যৌথভাবে এস-৫০০ ক্ষেপণাস্ত্র তৈরি করবে তুরস্ক     চিনি শিল্পকে লাভজনক করার নির্দেশনা শিল্প প্রতিমন্ত্রীর    

এইচএসসির ব্যবহারিক পরীক্ষার সূচি পরিবর্তন

  মে ১২, ২০১৯     ৪০১     ৭:৪৩ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এইচএসসির ব্যবহারিক পরীক্ষার সূচি পরিবর্তন করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড।

আগামী ১৫ থেকে ২৩ মে'র মধ্যে এইচএসসির ব্যবহারিক পরীক্ষা শেষ করার নির্দেশ দিয়েছে ঢাকা বোর্ড কর্তৃপক্ষ। আগামী ২৮ মে'র মধ্যে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ব্যবহারিকের উত্তরপত্র, স্মারকলিপি ও অন্যান্য কাগজপত্র বোর্ডে জমা দিতে বলা হয়েছে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে বিষয়টি জানিয়ে সংশ্নিষ্ট জেলা প্রশাসকদের কাছে চিঠি পাঠানো হয়েছে। উল্লেখ্য, পূর্ব ঘোষিত সময় সূচি অনুসারে, ১১ মে থেকে ২১ মের মধ্যে এইচএসসির ব্যবহারিক পরীক্ষা সম্পন্ন করে আগামী ২৬ মের মধ্যে ব্যবহারিকের উত্তরপত্র, ম্মারকলিপি ও অন্যান্য কাগজপত্র বোর্ডে জমা দিতে বলা হয়েছিল।

উত্তরণবার্তা/দীন



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ২৬৪

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ১৮৫

পুরনো খবর