ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     বাজেটের ১৪.২১ শতাংশ সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য বরাদ্দ : পরিকল্পনামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     এ বছর সীমান্তে ৭২৮,৭৫,৪২,৪৩৫ টাকা মূল্যের চোরালানী পণ্য আটক হয়েছে : স্বারাষ্ট্রমন্ত্রী     আফগানদের ২৬৩ রানের চ্যালেঞ্জ দিল টাইগাররা     সরকারি কর্মকর্তাদের পদোন্নতির বিষয়ে টিআইবি’র প্রতিবেদন মন্ত্রিসভায় প্রত্যাখ্যান    

আমারবাজারের চেয়ারম্যানের মাতা রিজিয়া বেগম আর নেই

  মে ১৯, ২০১৯     ৮৮৪     ৫:৩৪ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক: বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মামুনার রশীদের মাতা রিজিয়া বেগম (৭৬) আজ ১৯ মে ভোর ৬টায় ঢাকাস্থ সেণ্ট্রাল হসপিটালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন [ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন]। উল্লেখ্য, মরহুমা গোপালগঞ্জ জেলার, কাশিয়ানী থানার বিশিষ্ট সমাজকর্মী এবং রাজপাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল হালিম মিয়া (বাদশাহ মিয়া) এর সহধর্মিণী। তার মৃত্যুতে আমারবাজার পরিবারসহ রাজপটে গভীর শোকের ছায়া নেমে আসে।

রিজিয়া বেগম মৃত্যুকালে ৬পুত্র ও ৪কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী-শুভানুধ্যায়ী রেখে গেছেন। মরহুমার প্রথম জানাজা আজ ১৯ মে, রবিবার হাতিরপুল পুকুরপাড় জামে মসজিদে সম্পন্ন হয়েছে। আগামীকাল ২০ মে, সোমাবার বাদ আসর রাজপাটস্থ মিয়াবাড়ি মসজিদে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। পরিবারের পক্ষ থেকে মরহুমার আত্মার মাগফেরাত এবং শান্তি কামনার জন্য দোয়া প্রার্থনা করা হয়েছে।  আমারবাজার পরিবারের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

উত্তরণবার্তা/আসো



গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬১

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪২

পুরনো খবর