খালেদার হাঁটু-কোমরে ঘুরছে বিএনপির রাজনীতি     সাকিবের ব্যাটে টাইগারদের জয়     সাকিবের ব্যাটে টাইগারদের জয়     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ     দলের মধ্যে আগাছা উপড়ে ফেলা হবে : ওবায়দুল কাদের     বাংলাদেশকে মাত্র ১৩৯ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     টাইগারদের ১৩৯ রানের টার্গেট দিল আফগানরা    

আমারবাজারের চেয়ারম্যানের মাতা রিজিয়া বেগম আর নেই

  মে ১৯, ২০১৯     ৯৫১     ৫:৩৪ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক: বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মামুনার রশীদের মাতা রিজিয়া বেগম (৭৬) আজ ১৯ মে ভোর ৬টায় ঢাকাস্থ সেণ্ট্রাল হসপিটালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন [ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন]। উল্লেখ্য, মরহুমা গোপালগঞ্জ জেলার, কাশিয়ানী থানার বিশিষ্ট সমাজকর্মী এবং রাজপাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল হালিম মিয়া (বাদশাহ মিয়া) এর সহধর্মিণী। তার মৃত্যুতে আমারবাজার পরিবারসহ রাজপটে গভীর শোকের ছায়া নেমে আসে।

রিজিয়া বেগম মৃত্যুকালে ৬পুত্র ও ৪কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী-শুভানুধ্যায়ী রেখে গেছেন। মরহুমার প্রথম জানাজা আজ ১৯ মে, রবিবার হাতিরপুল পুকুরপাড় জামে মসজিদে সম্পন্ন হয়েছে। আগামীকাল ২০ মে, সোমাবার বাদ আসর রাজপাটস্থ মিয়াবাড়ি মসজিদে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। পরিবারের পক্ষ থেকে মরহুমার আত্মার মাগফেরাত এবং শান্তি কামনার জন্য দোয়া প্রার্থনা করা হয়েছে।  আমারবাজার পরিবারের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

উত্তরণবার্তা/আসো



তানিনের আক্ষেপ!

  সেপ্টেম্বর ২২, ২০১৯

সাকিবের ব্যাটে টাইগারদের জয়

  সেপ্টেম্বর ২১, ২০১৯

সাকিবের ব্যাটে টাইগারদের জয়

  সেপ্টেম্বর ২১, ২০১৯

পুরনো খবর