মাদকের বিরুদ্ধে তরুণদের সোচ্চার হওয়ার আহ্বান রাষ্ট্রপতির     শিশুদের দিবাযত্ন কেন্দ্র নিয়ন্ত্রণে খসড়া আইন মন্ত্রিসভায় অনুমোদন     পুরানো ঢাকার নাগরিক সমস্যা সমাধানে নগর পুনঃউন্নয়ন প্রকল্প গ্রহণ করা হচ্ছে : গণপূর্তমন্ত্রী     নৌকার পক্ষে গণমিছিলের মাধ্যমে তাপসের বিজয় সুনিশ্চিত করতে হবে : আমু     এসডিজিকে গুরুত্ব দিয়ে ২৯ জানুয়ারি শুরু হচ্ছে বিডিএফ     করোনাভাইরাস, চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তায় প্রধানমন্ত্রীর নির্দেশ     মুজিববর্ষে হাত ধুয়ে বিশ্ব রেকর্ডের পরিকল্পনা     মুজিববর্ষে দেশের ৭শ’ থানায় থাকবে প্রায় ৩ হাজার হেল্পডেস্ক    

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে ৯ জনের মনোনয়ন দাখিল

  মে ২৩, ২০১৯     ২১৬     ৬:০৫ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার জেলা নির্বাচন অফিসে গিয়ে তারা এই মনোনয়ন পত্র জমা দেন।
এর মধ্যে আওয়ামী লীগের ১ জন, বিএনপির ৩ জন, জাতীয় পার্টির ১ জন, বাংলাদেশ কংগ্রেস এর ১জন, মুসলিম লীগের ১জন ও স্বতন্ত্র ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২৪ জুন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টি জামান নিকেতা মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিএনপির মনোনীত তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন, সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, খালেদা জিয়ার উপদেষ্টা এ্যাডভোকেট মাহবুবর রহমান ও জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা।
বাংলাদেশ কংগ্রেস দলের ড. মনসুর রহমান, বাংলাদেশ মুসলিম লীগ মনোনীত প্রার্থী মুফতি রফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৈয়দ কবির আহম্মেদ মিঠু ও মোঃ মিনহাজ (স্বতন্ত্র) মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এছাড়াও জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী নুরুল ইসলাম ওমর বুধবার দুপুরে মনোনয়নপত্র জমা দেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসনে বিএনপি প্রার্থী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচিত হন। কিন্তু তিনি সপথ গ্রহণ না করায় আসনটি শূন্য হয়।
মনোনয়নপত্র দাখিলের পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা বলেন, বগুড়া সদর আসনে বিএনপি বার বার বহিরাগতদের মনোনয়ন দিয়ে নির্বাচিত করায় বগুড়ার জনগণ তাদের জনপ্রতিনিধিদের কাছে যেতে পারেনি। সর্বশেষ মির্জা ফখরুল ইসলাম ভোটে জয়ী হয়ে সংসদে শপথ না নিয়ে বগুড়াবাসীর সাথে প্রতারণা করেছেন। নির্বাচনে মানুষ এই প্রতারণার জবাব দেওয়ার জন্য প্রস্তুত।

উত্তরণবার্তা/দীন



যা খেলে ভালো থাকে ফুসফুস

  জানুয়ারি ২৮, ২০২০

পুরনো খবর