চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী    

জাতিসংঘ মহাসচিবের সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাক্ষাৎ

  জুন ১২, ২০১৯     ৫১     ১২:২২ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেজের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। মঙ্গলবার নিউইয়র্কে জাতিসংঘ মহাসচিবের সঙ্গে তিনি সাক্ষাৎ করেন।

রোহিঙ্গাদের নিজ বাসভূমে ফেরাতে মিয়ানমারের উপর চাপ সৃষ্টিসহ আন্তর্জাতিক ইস্যুতে ফলপ্রসূ আলোচনা করেন তারা। রোহিঙ্গা সঙ্কটের স্থায়ী সমাধানে জাতিসংঘ মহাসচিবের কাছে কার্যকর ভূমিকা রাখার আহ্বান জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

জাতিসংঘ মহাসচিব রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের সঙ্গে একাত্মতা পোষণ করেন এবং রোহিঙ্গাদের আশ্রয় ও মানবিক সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।

বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম ও পররাষ্ট্র সচিব মো. শহীদুল হক সরকারি সফরে নিউইয়র্ক অবস্থান করছেন।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর