ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     বাজেটের ১৪.২১ শতাংশ সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য বরাদ্দ : পরিকল্পনামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     এ বছর সীমান্তে ৭২৮,৭৫,৪২,৪৩৫ টাকা মূল্যের চোরালানী পণ্য আটক হয়েছে : স্বারাষ্ট্রমন্ত্রী     আফগানদের ২৬৩ রানের চ্যালেঞ্জ দিল টাইগাররা     সরকারি কর্মকর্তাদের পদোন্নতির বিষয়ে টিআইবি’র প্রতিবেদন মন্ত্রিসভায় প্রত্যাখ্যান    

রোমে বাংলাদেশ দূতাবাসের স্থায়ী ভবন ক্রয়

  জুন ১২, ২০১৯     ৩৮     ১:৩৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : ইতালির রোমে বাংলাদেশ দূতাবাসের স্থায়ী ভবন ক্রয় করেছে বাংলাদেশ সরকার। কয়েক যুগ পর ইতালিতে বাংলাদেশের স্থায়ী দূতাবাস করে দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু।

প্রধানমন্ত্রী ফিনল্যাণ্ড সফরকালে ফিনল্যাণ্ড আওয়ামী লীগের দেয়া এক সংবর্ধনায় নেতাকর্মীদের সঙ্গে প্রানখুলে কথা বলেন শেখ হাসিনা। এ সময় এম এ রব মিন্টু দীর্ঘক্ষন বক্তব্যকালে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ইতালি প্রবাসী এবং ইতালি আওয়ামী লীগের পক্ষে ঈদের শুভেচ্ছা। তিনি বলেন, মাননীয় নেত্রী আপনি ইউরোপে আসলে আমরা ছুটে আসি আপনাকে এক নজর দেখার জন্য। মানবতার নেত্রী আপনি যেভাবে দিন রাত নিরলসভাবে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন আপনাকে দেখার পর আমরাও নতুন উদ্যমে কাজ করার শক্তি পাই।

মাননীয় নেত্রী আপনি ইতালিতে দূতাবাসের ভবন স্থায়ীভাবে ক্রয় করে দিয়েছেন এ জন্য প্রবাসীদের পক্ষে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা আপনার প্রতি। আপনাকে ইতালি আসার আমন্ত্রণ রইল। জননেত্রী আমরা দেশে এবং প্রবাসে আপনার মত সচ্ছভাবে রাজনীতি করতে চাই।

আমাদের চাওয়া পাওয়ার কিছু নাই আমরা বঙ্গবন্ধুর আদর্শ এবং আপনার মিশন বাস্তবায়ন করাই আমাদের লক্ষ আপনি ভাল থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায়। জয়বাংলা জয় বঙ্গবন্ধু।

এসময় প্রধানমন্ত্রীও ইতালি আসবে বলে আস্বস্ত করেন। এ সময় রোম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুইট উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬১

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪২

পুরনো খবর