ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     বাজেটের ১৪.২১ শতাংশ সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য বরাদ্দ : পরিকল্পনামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     এ বছর সীমান্তে ৭২৮,৭৫,৪২,৪৩৫ টাকা মূল্যের চোরালানী পণ্য আটক হয়েছে : স্বারাষ্ট্রমন্ত্রী     আফগানদের ২৬৩ রানের চ্যালেঞ্জ দিল টাইগাররা     সরকারি কর্মকর্তাদের পদোন্নতির বিষয়ে টিআইবি’র প্রতিবেদন মন্ত্রিসভায় প্রত্যাখ্যান    

কাঁচাপাটের রপ্তানি বন্ধ সংক্রান্ত প্রজ্ঞাপন প্রত্যাহার

  জুন ১২, ২০১৯     ১৩     ৭:০৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আন-কাট, বাংলা তোষা রিজেকশন (বিটিআর) এবং বাংলা হোয়াইট রিজেকশন (বিডব্লিউআর) নামের কাঁচাপাটের রপ্তানি বন্ধ সংক্রান্ত প্রজ্ঞাপন প্রত্যাহার করা হয়েছে।
বস্ত্র ও পাট মন্ত্রণালয় গত ২৯ মে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। পাট আইন-২০১৭ এর ধারার ১৩ মোতাবেক এই প্রজ্ঞাপন জারি করা হয় । এর আগে ২০১৮ সালের ১৮ জানুয়ারি এক প্রজ্ঞাপনের মাধ্যমে আন-কাট, বিটিআর এবং বিডব্লিউআর নামের কাঁচাপাটের রপ্তানি বন্ধ করা হয় । বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়।

উত্তরণবার্তা/দীন



গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬১

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪২

পুরনো খবর