কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি     জুন পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ     বড় প্রকল্পের কাজে গতি আনার নির্দেশ সেতুমন্ত্রীর     লিবিয়ায় রাশিয়ার যুদ্ধবিমান মোতায়েন, উদ্বেগ যুক্তরাজ্যের     একাদশে ভর্তি কার্যক্রম এখনই নয়     করোনা শনাক্ত করতে রাজধানীতে আরও দুটি ল্যাব চালু     খেটে খাওয়া মানুষের কথা ভাবে না বিএনপি : তথ্যমন্ত্রী     স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে যাত্রীদের চলাচলে সর্বাত্মক চেষ্টা করতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী    

এখনো শঙ্কামুক্ত নয় শাহিন

  জুন ৩০, ২০১৯     ১৩৯     ৭:৪৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ শাহিনের চিকিৎসার খোঁজখবর নিতে দুপুরে ঢাকা মেডিকেলে আসেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াা এবং প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার খুরশিদ।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, শাহিনের মাথায় ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর। গতকাল রাতে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে। এর পরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। এখনো তার জ্ঞান ফেরেনি। তার অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়।
হাসপাতালের পক্ষ থেকেই শাহিনের চিকিৎসার জন্য যাবতীয় সব ব্যবস্থা করা হয়েছে। তার চিকিৎসার জন্য এরই মধ্যে নিউরোসার্জারির বিভাগীয় প্রধানকে প্রধান করে সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।
(উত্তরণ/আইস)



পুরনো খবর