করোনা সংকটের মধ্যেই ভয়াবহ বন্যার কবলে আসাম     করোনায় ইতালিতে সর্বনিম্ন মৃত্যু     সেরেনাকে টপকে রেকর্ড গড়লেন ওসাকা     হাইড্রোক্সিক্লোরোকুইন নিয়ে বড় সিদ্ধান্ত নিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা     যুক্তরাষ্ট্রে রপ্তানি হলো বেক্সিমকোর তৈরি ৬৫ লাখ পিপিই     উপকূলে ঝড়ের আশঙ্কা, সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্কতা     করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’     জরুরি অবস্থা প্রত্যাহার করল জাপান    

সায়মা হত্যায় গ্রেপ্তার ১

  জুলাই ০৭, ২০১৯     ২০১     ২:১৩ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর ওয়ারীর বনগ্রামে হত্যার শিকার শিশু সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ রোববার দুপুরে এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।  তবে, গ্রেপ্তারকৃতের নাম এবং কোন জায়গা থেকে গ্রেপ্তার করা হয়েছে তা জানাননি তিনি।

উপ-কমিশনার জানান, এ বিষয়ে দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে বনগ্রামে নবনির্মিত একটি ভবনের নবম তলার ফাঁকা ফ্ল্যাটের ভেতরে সায়মাকে মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ওয়ারী সিলভারডেল স্কুলের নার্সারিতে পড়তো সায়মা।

এ ঘটনায় সায়মার বাবা আব্দুস সালাম বাদী হয়ে ওয়ারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। এ মামলায় ভবন মালিকসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর