বিশ্বমানের সশস্ত্র বাহিনী গড়ে তুলতে সরকার নিরলসভাবে কাজ করছে : প্রধানমন্ত্রী     এইচএসসির ফল সন্তোষজনক : প্রধানমন্ত্রী     রাজধানীতে ২৪, সারাদেশে ২৩৬২টি পশুরহাট     আজ ‘বেনাপোল এক্সপ্রেস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি চূড়ান্ত     বিজ্ঞান ও কারিগরি শিক্ষাকে বেশি গুরুত্ব দিতে হবে : প্রধানমন্ত্রী     এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৭৩.৯৩     ‘পল্লীনিবাস’ই এরশাদের দাফন     বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলায় সক্ষম আওয়ামী লীগ : হানিফ    

বায়োপিকে কিয়ারা আদবানি

  জুলাই ০৯, ২০১৯     ১৭     ১২:২৯ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউড বক্স অফিসে রাজত্ব করছে ‘কবির সিং’। সিনেমাটির সাফল্যের পর এবার ক্যাপ্টেন বিক্রম বাতরার বায়োপিক ‘শেরশাহ’তে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী কিয়ারা আদবানি।

শহিদ কাপুরের সঙ্গে ‘কবির সিং’ সিনেমায় অনবদ্য অভিনয় করে কিয়ারা আদবানি এখন সাফল্যের চূড়ায় অবস্থান করছেন। তার পরবর্তী সিনেমাটি ১৯৯৯ সালে ভারত ও পাকিস্তানের মধ্যে সংঘটিত কারগিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাতরার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে। এতে বিক্রমের প্রেমিকার চরিত্রে কিয়ারাকে দেখা যাবে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে কিয়ারা বলেন, চমৎকার একটি চরিত্রে অভিনয় করার জন্য আমি সবসময় মুখিয়ে থাকি। এজন্য আমাকে লোভীও বলতে পারেন। এটা প্রধান চরিত্রই হতে হবে এমনটা নয়। কিন্তু এটাকে অবশ্যই চিত্রনাট্যে গুরুত্ব সংযোজন করতে হবে। আর বেশ চমকপ্রদ হতে হবে। শুধু মোহনীয় তারকা হওয়ার জন্য আমি কাজ করতে চাই না।

পরবর্তী সিনেমা ‘শেরশাহ’ প্রসঙ্গে কিয়ারা বলেন, আমি ক্যাপ্টেন বিক্রম বাতরার বায়োপিকে কাজ করছি। সিনেমার চিত্রনাট্যে বিক্রমের প্রেমের কাহিনী বেশ গুরুত্ব সহকারে থাকবে। এটা অবিশ্বাস্যরকমের বিশুদ্ধ ও পবিত্র প্রেমের কাহিনী, যা সত্যিই নাটকীয়। আমি এই সিনেমার অংশ হতে পেরে গর্বিত।

‘ফাগলি’ (২০১৪) সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন কিয়ারা। কিন্তু সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (২০১৬) সিনেমার পর্দা ভাগ করেই মূলত প্রথম কাতারে চলে আসেন এই অভিনেত্রী। এরপর তার ক্যারিয়ার বেশ উজ্জ্বল হয়ে ওঠে। তার থলিতে এখন বেশ কিছু ভালো সিনেমা জমা হয়েছে।

‘কবির সিং’র পরে কিয়ারা পর্দায় হাজির হচ্ছেন ‘গুড নিউজ’ নিয়ে। এতে দিলজিতের সঙ্গে রোমাঞ্চ করতে দেখা যাবে এই লাস্যময়ী অভিনেত্রীকে। এছাড়াও সিনেমাটিতে রয়েছেন অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান। রাজ মেহতা পরিচালিত এটি মুক্তি পাবে চলতি বছরের ২৭ ডিসেম্বর।

উত্তরণবার্তা/এআর
 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ৮৯৮

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৭৪৬

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫০৬

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৬২

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২১৭

বরকতের দাম উঠেছে ৬ লাখ

  জুলাই ১২, ২০১৯     ১৬৬

আংশিক চন্দ্রগ্রহণ বুধবার

  জুলাই ১৫, ২০১৯     ১৩৮

শুভ আষাঢ়ী পূর্ণিমা আজ

  জুলাই ১৬, ২০১৯     ১১০

পুরনো খবর