বিশ্বমানের সশস্ত্র বাহিনী গড়ে তুলতে সরকার নিরলসভাবে কাজ করছে : প্রধানমন্ত্রী     এইচএসসির ফল সন্তোষজনক : প্রধানমন্ত্রী     রাজধানীতে ২৪, সারাদেশে ২৩৬২টি পশুরহাট     আজ ‘বেনাপোল এক্সপ্রেস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি চূড়ান্ত     বিজ্ঞান ও কারিগরি শিক্ষাকে বেশি গুরুত্ব দিতে হবে : প্রধানমন্ত্রী     এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৭৩.৯৩     ‘পল্লীনিবাস’ই এরশাদের দাফন     বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলায় সক্ষম আওয়ামী লীগ : হানিফ    

গারো মা-মেয়ে হত্যা, প্রতিবেদন ৮ আগস্ট

  জুলাই ১১, ২০১৯     ১১     ১২:৩২ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ৮ আগস্ট প্রতিবেদন দাখিলের পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন গুলশান থানা পুলিশ প্রতিবেদন দাখিল করেনি। এজন্য ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

প্রসঙ্গত, গত ২০ মার্চ সন্ধ্যায় কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেত চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরানের (৪০) লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ জানায়, তাদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে।

ওই ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন  গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জীব এবং  তার তিন বন্ধুকে আসামি করা হয়। মামলাটিতে সঞ্জীব চিরান, রাজু সাংমা, প্রবীণ সাংমা ও শুভ চিসিম আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

উত্তরণবার্তা/এআর






 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ৮৯৮

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৭৪৬

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫০৬

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৬২

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২১৭

বরকতের দাম উঠেছে ৬ লাখ

  জুলাই ১২, ২০১৯     ১৬৬

আংশিক চন্দ্রগ্রহণ বুধবার

  জুলাই ১৫, ২০১৯     ১৩৮

শুভ আষাঢ়ী পূর্ণিমা আজ

  জুলাই ১৬, ২০১৯     ১১০

পুরনো খবর