শেখ রাসেলের জন্মদিন আজ     সব সম্প্রদায়ের মানুষের নিরাপদ জীবনযাপন নিশ্চিত করতে কাজ করছে সরকার     বিএসএফ সদস্য নিহতের ঘটনা ‘অনাকাঙ্ক্ষিত’ : স্বরাষ্ট্রমন্ত্রী     সমাধান হওয়া ইস্যু হালে পানি পাবে না: ঐক্যফ্রন্টকে ড. হাছান মাহমুদ     বাংলাদেশে ফুটবলের কাছে ক্রিকেট পাত্তাই পাবে না : ফিফা সভাপতি     ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা     ভ্যাট চালানপত্র ৫ বছর সংরক্ষণ বাধ্যতামূলক করেছে এনবিআর     নবম জাতীয় সংসদের প্রশ্নোত্তর সংকলনের মোড়ক উন্মোচন প্রধানমন্ত্রীর    

গারো মা-মেয়ে হত্যা, প্রতিবেদন ৮ আগস্ট

  জুলাই ১১, ২০১৯     ৪৯     ১২:৩২ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ৮ আগস্ট প্রতিবেদন দাখিলের পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন গুলশান থানা পুলিশ প্রতিবেদন দাখিল করেনি। এজন্য ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

প্রসঙ্গত, গত ২০ মার্চ সন্ধ্যায় কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেত চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরানের (৪০) লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ জানায়, তাদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে।

ওই ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন  গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জীব এবং  তার তিন বন্ধুকে আসামি করা হয়। মামলাটিতে সঞ্জীব চিরান, রাজু সাংমা, প্রবীণ সাংমা ও শুভ চিসিম আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

উত্তরণবার্তা/এআর






 



শেখ রাসেলের জন্মদিন আজ

  অক্টোবর ১৮, ২০১৯

পুরনো খবর