গ্রামীণ মানুষের উন্নয়নে সরকার নিরলস কাজ করে যাচ্ছে: প্রধানমন্ত্রী     সু চির বক্তব্যে ক্ষুব্ধ রোহিঙ্গারা     বৃহস্পতিবারও শাহজালালে ২ ঘণ্টা ফ্লাইট বন্ধ     বাংলাদেশের আইটি খাতে জাপানি বিনিয়োগের আহ্বান     আওয়ামী লীগে দুষিত রক্ত রাখা হবে না : সেতুমন্ত্রী     মানব উন্নয়ন সূচকে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ     ইসলাম মানুষ হত্যা ও জঙ্গিবাদে বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী     বসানো হলো পদ্মা সেতুর ১৮তম স্প্যান,দৃশ্যমান সেতুর ২ হাজার ৭০০ মিটার    

বন্যার্তদের পাশে আওয়ামী লীগ

  জুলাই ১৪, ২০১৯     ৪১     ১২:২১ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশের পর  বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে তৎপরতা শুরু করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বন্যাকবলিত মানুষের মাঝে খাবার ও ওষুধ এবং প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করবে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির  রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। উপ-কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে সভায় ৩টি কমিটি গঠন করা হয়। এসব কমিটি বন্যাকবলিত মানুষের খোঁজ-খবর নেয়া, তাদের সহায়তা দেয়া এবং সহায়তার জন্য ফান্ড গঠনের বিষয়ে সিদ্ধান্ত হয়।

গত শুক্রবার দলের এক যৌথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন। নির্দেশনার ২৪ ঘণ্টার মধ্যে বন্যার্ত এলাকার মানুষের সার্বিক খবর নেয়ার জন্য উপ-কমিটির সদস্যরা কাজ শুরু করেন। এই কার্যক্রম পরিচালনা করছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

উত্তরণবার্তা/এআর



আনন্দের বান শর্মা পরিবারে

  ডিসেম্বর ১১, ২০১৯

পুরনো খবর