স্টেশন-টার্মিনালে ঢাকায় ফেরা মানুষের ঢল     আজ থেকে ফিরতি হজ ফ্লাইট     মুক্তিযুদ্ধে পরাজয়ের প্রতিশোধ নিতেই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছিল : প্রধানমন্ত্রী     মিরপুরে বস্তির আগুন চারদিকে ছড়িয়ে পড়ছে     ৩৫৪০ রোহিঙ্গা ফেরত যাবে ২২ আগস্ট     নিউইয়র্কে শোক দিবসে আলোচনা ও দোয়া     বৃষ্টির সঙ্গে বাড়ছে রুপালি ইলিশ     স্বজনদের সঙ্গে ঈদ কাটিয়ে ঢাকায় ফিরছে মানুষ    

বন্যার্তদের পাশে আওয়ামী লীগ

  জুলাই ১৪, ২০১৯     ২০     ১২:২১ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশের পর  বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে তৎপরতা শুরু করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বন্যাকবলিত মানুষের মাঝে খাবার ও ওষুধ এবং প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করবে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির  রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। উপ-কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে সভায় ৩টি কমিটি গঠন করা হয়। এসব কমিটি বন্যাকবলিত মানুষের খোঁজ-খবর নেয়া, তাদের সহায়তা দেয়া এবং সহায়তার জন্য ফান্ড গঠনের বিষয়ে সিদ্ধান্ত হয়।

গত শুক্রবার দলের এক যৌথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন। নির্দেশনার ২৪ ঘণ্টার মধ্যে বন্যার্ত এলাকার মানুষের সার্বিক খবর নেয়ার জন্য উপ-কমিটির সদস্যরা কাজ শুরু করেন। এই কার্যক্রম পরিচালনা করছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১২১৪

বাদ পড়লেন ডু প্লেসিস

  আগস্ট ১৩, ২০১৯     ১২৬

পুরনো খবর