গ্রামীণ মানুষের উন্নয়নে সরকার নিরলস কাজ করে যাচ্ছে: প্রধানমন্ত্রী     সু চির বক্তব্যে ক্ষুব্ধ রোহিঙ্গারা     বৃহস্পতিবারও শাহজালালে ২ ঘণ্টা ফ্লাইট বন্ধ     বাংলাদেশের আইটি খাতে জাপানি বিনিয়োগের আহ্বান     আওয়ামী লীগে দুষিত রক্ত রাখা হবে না : সেতুমন্ত্রী     মানব উন্নয়ন সূচকে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ     ইসলাম মানুষ হত্যা ও জঙ্গিবাদে বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী     বসানো হলো পদ্মা সেতুর ১৮তম স্প্যান,দৃশ্যমান সেতুর ২ হাজার ৭০০ মিটার    

‘পল্লীনিবাস’ই এরশাদের দাফন

  জুলাই ১৬, ২০১৯     ৬৬     ৭:০১ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অবশেষে রংপুরবাসীর দাবির মুখে নিজহাতে গড়া ‘পল্লীনিবাসে’ই জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলের নেতা হুসেইন মুহম্মদ এরশাদের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেলে পৌনে ৬টার দিকে ‘পল্লীনিবাসে’র লিচুবাগানে তার দাফন সম্পন্ন হয়।

এ সময় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী মো. মোজাম্মেল হক, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, জাপা নেতা জিয়া উদ্দিন আহমেদ বাবলু, আবু হোসেন বাবলাসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পল্লীনিবাসে উপস্থিত ছিলেন হাজার হাজার মানুষ। এ সময় প্রিয় নেতাকে শেষ বিদায় জানান তারা। অনেকে কান্না করতেও দেখা গেছে। এর আগে বাদ জোহর রংপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে এরশাদের মরদেহ ঢাকায় নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। এ সময় এতে বাধা দেন স্থানীয় নেতারা।

উত্তরণবার্তা/দীন



আনন্দের বান শর্মা পরিবারে

  ডিসেম্বর ১১, ২০১৯

পুরনো খবর