গ্রামীণ মানুষের উন্নয়নে সরকার নিরলস কাজ করে যাচ্ছে: প্রধানমন্ত্রী     সু চির বক্তব্যে ক্ষুব্ধ রোহিঙ্গারা     বৃহস্পতিবারও শাহজালালে ২ ঘণ্টা ফ্লাইট বন্ধ     বাংলাদেশের আইটি খাতে জাপানি বিনিয়োগের আহ্বান     আওয়ামী লীগে দুষিত রক্ত রাখা হবে না : সেতুমন্ত্রী     মানব উন্নয়ন সূচকে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ     ইসলাম মানুষ হত্যা ও জঙ্গিবাদে বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী     বসানো হলো পদ্মা সেতুর ১৮তম স্প্যান,দৃশ্যমান সেতুর ২ হাজার ৭০০ মিটার    

মিন্নি গ্রেপ্তার

  জুলাই ১৭, ২০১৯     ৪১     ১১:৫৫ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন এ কথা জানান।

এর আগে সকালে নিহত রিফাত শরীফের স্ত্রী মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইন্সে নেয়া হয়েছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে তার সংশ্লিষ্টতা প্রতীয়মান হওয়ায় রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

সকালে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেছিলেন, মিন্নি মামলার প্রত্যক্ষদর্শী সাক্ষী। মামলার স্বার্থে তাকে ডেকে আনা হয়েছে।

মিন্নির চাচা আবু সালেহ জানান, এক আসামি গ্রেপ্তার হয়েছে। তাকে শনাক্ত করতে মিন্নিকে বাসা থেকে নিয়ে গেছে পুলিশ।

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। পরে এ ঘটনায় মিন্নির ভূমিকা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়।

উত্তরণবার্তা/এআর



আনন্দের বান শর্মা পরিবারে

  ডিসেম্বর ১১, ২০১৯

পুরনো খবর