শুদ্ধভাবে বাংলা ভাষা চর্চার গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর     লাখো আলোয় জ্বলে উঠল একুশ     বিনামূল্যে হাজার হাজার রোগীর দৃষ্টি ফেরানো সেই চিকিৎসককে স্বাধীনতা পদক     শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের     আমরা টানেল নির্মাণ করছি যা ভারতও পারেনি: পরিকল্পনামন্ত্রী     ধর্মীয় অনুভূতিতে আঘাত: ভণ্ডপীর মতিউরসহ ৯ জনের কারাদণ্ড     আমারও বৈধ জন্মসনদ নেই: অমর্ত্য সেন    

দুদক পরিচালক বাছির কারাগারে

  জুলাই ২৩, ২০১৯     ৯৪     ৭:৩৩ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অবৈধভাবে তথ্য পাচার ও ডিআইজি মিজানের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক খন্দকার এনামুল বাছিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
আজ মঙ্গলবার তাকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলা তদন্ত কারী কর্মকর্তা দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্যা ।
অপরদিকে তার আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে সোমবার রাত ১০টা ২০ মিনিটে রাজধানীর দারুস সালাম থেকে তাকে গ্রেফতার করা হয়।পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে ২১ জলাই এ মামলায় গ্রেফতার দেখান ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ।

উত্তরণবার্তা/দীন



লাখো আলোয় জ্বলে উঠল একুশ

  ফেব্রুয়ারি ২১, ২০২০

আর কত অপেক্ষা?

  ফেব্রুয়ারী ২১, ২০২০     ৮৪

যে ৭ কারণে রোজ কমলা খাবেন

  ফেব্রুয়ারী ২১, ২০২০     ৫৩

ছুটির দিনে সবার পছন্দের পাটিসাপটা পিঠা

  ফেব্রুয়ারী ২১, ২০২০     ২৬

যৌন নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইন

  ফেব্রুয়ারী ২১, ২০২০     ১৬

কক্সবাজারে এক কোটি ইয়াবার চালান লুট!

  ফেব্রুয়ারী ২১, ২০২০     ১৫

পুরনো খবর