নিউইয়র্কের ভয়াবহ বর্ণনা তরুণীর, লাশ গোনা ছেড়ে দিয়েছি     পবিত্র শবে বরাতের রাতে ঘরে বসে ইবাদত করতে রাষ্ট্রপতির আহ্বান     যখনই সম্ভব আটকে পড়া নাগরিকদের ফিরিয়ে আনা হবে     জরুরি অবস্থা মানছে না জাপানিরা     জরুরি সেবা চালু রাখতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ৬ নির্দেশনা     ৬৯ টি বেসরকারি হাসপাতাল সব ধরনের চিকিৎসা সেবায় ২৪ ঘণ্টা প্রস্তুত     ব্যাংকের নগদ জমা হার কমালো বাংলাদেশ ব্যাংক     করোনা মোকাবেলায় চাঁদপুর জেলা লকডাউন    

দুদক পরিচালক বাছির কারাগারে

  জুলাই ২৩, ২০১৯     ১০৪     ৭:৩৩ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অবৈধভাবে তথ্য পাচার ও ডিআইজি মিজানের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক খন্দকার এনামুল বাছিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
আজ মঙ্গলবার তাকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলা তদন্ত কারী কর্মকর্তা দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্যা ।
অপরদিকে তার আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে সোমবার রাত ১০টা ২০ মিনিটে রাজধানীর দারুস সালাম থেকে তাকে গ্রেফতার করা হয়।পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে ২১ জলাই এ মামলায় গ্রেফতার দেখান ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ।

উত্তরণবার্তা/দীন



পূজার অনুরোধ

  এপ্রিল ০৯, ২০২০

পুরনো খবর