মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী     মানুষকে বাঁচাতে হবে, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করছি     করোনায় ২৪ ঘণ্টায় প্রাণ হারালেন ৩৫ জন     শনিবার পর্যন্ত বিমানের সব ফ্লাইট বাতিল     বাংলাদেশে আসছেন নতুন ভারতীয় হাইকমিশনার     গেলো পাঁচ দিনের প্রতিদিন আক্রান্ত লাখ ছাড়িয়েছে     বিশ্ব সম্প্রদায়ের প্রতি প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব     ঢাকায় আসছে চীনা করোনা মেডিক্যাল টিম    

ডেঙ্গু প্রতিরোধে মাঠে নামছে ১৪ দল

  আগস্ট ০৩, ২০১৯     ১৩৭     ১১:৪৮ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : ডেঙ্গু প্রতিরোধ ও এডিস মশার উৎসস্থল ধ্বংসে এবার মাঠে নামার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী ৬, ৭ ও ৮ আগস্ট রাজধানীতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নামবেন ১৪ দলের শীর্ষ নেতৃবৃন্দসহ জোটের সর্বস্তরের নেতাকর্মীরা।

শুক্রবার এক বিবৃতির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ডেঙ্গুবিরোধী কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান জানান।

বিবৃতিতে বলা হয়, পরিষ্কার-পরিচ্ছন্নতার পাশাপাশি এডিস মশার বংশবিস্তার রোধে জনগণকে সচেতন করার জন্য প্রচারপত্র বিলি করবেন ১৪ দলীয় জোটের নেতৃবৃন্দ। ৬ আগস্ট বেলা ১১টা থেকে এই অভিযান শুরু হবে।

উত্তরণবার্তা/এআর



৪ জুন: হাসতে নেই মানা

  জুন ০৪, ২০২০     ১০০

পুরনো খবর