এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু     বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের বিচার করতে হবে     এ অঞ্চলে বঙ্গবন্ধুর অবদান অবস্মরণীয়: জয়শঙ্কর     সমগ্র জাতি বঙ্গবন্ধুর কাছে ঋণী     বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী    

ঈদে বাড়ি ফেরার পথে রাজশাহী সিটি কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

  আগস্ট ০৬, ২০১৯     ৩৬     ১১:১৬ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঈদে বাড়ি ফেরার পথে রাজশাহীতে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম ফারদিন ইসনা আশারিয়া রাব্বি (১৮)।

আজ মঙ্গলবার ভোরে নগরীর বর্ণালীর মোড়ে ড্রেনের পাশে এ ঘটনা ঘটে।

নিহত ফারদিন ইসনা আশারিয়া রাব্বি রাজশাহী সিটি কলেজের দ্বিতীয়বর্ষের ছাত্র। রাব্বি দিনাজপুরের পার্বতীপুর থানার মমিনপুর গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে।

রাজশাহী মহনিহর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভোর ৬টার দিকে খবর পেয়ে রাব্বির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনও নিশ্চিত নয়। রাব্বির মাথার ওপরে দেশীয় ধারালো অস্ত্রের কোপ রয়েছে।

স্থানীয়রা জানান, রাব্বি সম্ভবত ঈদে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিল। ফজরের আজানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস আরও জানান, রাব্বির বাড়ি যাওয়ার কথা আগেই তার পরিবারের সদস্যদের জানিয়েছিল। বর্ণালীর মোড় এলাকার ছাত্রাবাস থেকে ভোরে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছিল।

এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে। এর পর থেকে পরিবারের সদস্যরা বারবার ফোন করলেও তাকে পায়নি।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পাওয়া তার ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের।

পুলিশের কাছেই তারা জানতে পারেন, রাব্বি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৭

পুরনো খবর