বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের বৈঠক     আমাদের কাছে বাংলাদেশ সবার আগে : ভারতীয় হাইকমিশনার     মুক্তিযুদ্ধে ভারতের অবদান ছিল, সম্পর্কে যেন আতঙ্ক না আসে     আদালতের ভেতরে যে ঔদ্ধত্য দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য : ওবায়দুল কাদের     শেখ হাসিনার সরকার আছে বলেই হিন্দু ধর্মের অনেকেই প্রশাসনের উচ্চ পদে : গণপূর্তমন্ত্রী     দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে : তথ্যমন্ত্রী     সভাপতির পদ ছাড়া আওয়ামী লীগে যেকোনো পদে পরিবর্তন : ওবায়দুল কাদের     কমেছে শীতের সবজির দাম    

তিনি বঙ্গবন্ধুর জীবনসঙ্গীই নন, ছিলেন রাজনৈতিক সঙ্গীও : সেতুমন্ত্রী

  আগস্ট ০৮, ২০১৯     ৪৭     ১২:১৮ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে তাকে ইতিহাসের মহামানবের সঙ্গে তুলনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, তিনি (ফজিলাতুন্নেছা মুজিব) শুধু বঙ্গবন্ধুর জীবন সঙ্গীই ছিলেন না, ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সাথীও।

আজ বৃহস্পতিবার বনানীতে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মদিন উপলক্ষে তার কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সব আন্দোলন সংগ্রামের সহযোগী। তিনি পেছন থেকে বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছেন, তাকে সমর্থন দিয়ে গেছেন। তিনি পরিবার ও দলকে সামলে নেয়ার জন্য কাজ করেছেন।

এসময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব আত্মার শান্তি ও দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর