এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু     বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের বিচার করতে হবে     এ অঞ্চলে বঙ্গবন্ধুর অবদান অবস্মরণীয়: জয়শঙ্কর     সমগ্র জাতি বঙ্গবন্ধুর কাছে ঋণী     বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী    

২ মাস নিষিদ্ধ ব্রাজিলের জেসুস

  আগস্ট ০৮, ২০১৯     ১৮     ১১:৪৭ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সর্বশেষ কোপা আমেরিকায় রেফারির উদ্দেশে বাজে ইঙ্গিত করায় আন্তর্জাতিক ফুটবল থেকে দুই মাস নিষিদ্ধ হয়েছেন ব্রাজিলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। দক্ষিণ আমেরিকান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ‘কনমেবল’ আজ বুধবার এক বিবৃতিতে জানায়, দুই মাস নিষেধাজ্ঞার পাশাপাশি জেসুসকে ৩০ হাজার মার্কিন ডলার জরিমানাও করা হয়েছে। এখনও সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা সুযোগ আছে। যদি সিদ্ধান্ত বহাল থাকে তাহলে আগামী সেপ্টেম্বরে কলম্বিয়া ও পেরুর বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নিতে পারবেন না এই ফুটবলার।

গত ৭ জুলাই পেরুর বিপক্ষে কোপার ফাইনাল ম্যাচে ৩-১ গোলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় ব্রাজিল। তবে ম্যাচের ৭০তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জেসুস। কিন্তু রেফারির এই সিদ্ধান্ত মানতে পারেননি এই ২২ বছর বয়সী ম্যানচেস্টার সিটি স্টাইকার। রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে হাত নেড়ে আপত্তিকর ইশারা করতে থাকেন জেসুস। আসলে ইঙ্গিতে জেসুস বোঝাতে চেষ্টা করেন, রেফারি অর্থের বিনিময়ে এই সিদ্ধান্ত দিয়েছেন। এমনকি সাইডলাইনে থাকা ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির মনিটরেও ধাক্কা দিয়ে আসেন তিনি।

উত্তরণবার্তা/এআর
 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৭

পুরনো খবর