বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের বৈঠক     আমাদের কাছে বাংলাদেশ সবার আগে : ভারতীয় হাইকমিশনার     মুক্তিযুদ্ধে ভারতের অবদান ছিল, সম্পর্কে যেন আতঙ্ক না আসে     আদালতের ভেতরে যে ঔদ্ধত্য দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য : ওবায়দুল কাদের     শেখ হাসিনার সরকার আছে বলেই হিন্দু ধর্মের অনেকেই প্রশাসনের উচ্চ পদে : গণপূর্তমন্ত্রী     দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে : তথ্যমন্ত্রী     সভাপতির পদ ছাড়া আওয়ামী লীগে যেকোনো পদে পরিবর্তন : ওবায়দুল কাদের     কমেছে শীতের সবজির দাম    

এবার ধানক্ষেতে ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান

  আগস্ট ০৯, ২০১৯     ৪৩     ১১:৩৪ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ফের ভেঙ্গে পড়লো ভারতীয় একটি যুদ্ধবিমান। বৃহস্পতিবার আসামের তেজপুরে একটি ধানক্ষেতে ভারতীয় বিমান বাহিনীর সুখোই-৩০ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়। দেশটির নিরাপত্তা বাহিনীর এক মুখপাত্র এই তথ্য জানান।

প্রতিবেদনে বলা হয়েছে, যুদ্ধবিমানটি বিধ্বস্ত হলেও দুই পাইলট অক্ষত অবস্থায় বেরিয়ে আসতে পেরেছেন। তবে ঠিক কি কারণে যুদ্ধবিমানটি বিধ্বস্ত হয়েছে তার বিস্তারিত কিছু বলা হয়নি।

প্রতিরক্ষা মুখপাত্র লে. কর্নেল হর্ষ বর্ধন পান্ডে বলেন, ওই বিমানের একজন পাইলট পায়ে আঘাত পেয়েছন।

তিনি আরও বলেন, সুখোই-৩০ যুদ্ধবিমানটি নিয়মিত প্রশিক্ষণের অংশ হিসেবে উড্ডয়ন করার সময় মিলনপুর এলাকার একটি ধানক্ষেতে ভেঙ্গে পড়ে। রাত ৮ টা ৩০ মিনিট নাগাদ বিমান বিধ্বস্তের ঘটনা ঘটেছে বলে খবরে বলা হয়েছে।

পান্ডে আরও বলেন, এতে জনসাধারণের সম্পত্তির কোনও ক্ষতি হয়নি।

এর আগে, গত মার্চ মাসে ভেঙে পড়ে ভারতীয় মিগ ২৭ যুদ্ধবিমান। তথ্য সূত্র: এনডিটিভি, হিন্দুস্তান টাইমস, ফার্স্ট পোস্ট।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর