বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের বৈঠক     আমাদের কাছে বাংলাদেশ সবার আগে : ভারতীয় হাইকমিশনার     মুক্তিযুদ্ধে ভারতের অবদান ছিল, সম্পর্কে যেন আতঙ্ক না আসে     আদালতের ভেতরে যে ঔদ্ধত্য দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য : ওবায়দুল কাদের     শেখ হাসিনার সরকার আছে বলেই হিন্দু ধর্মের অনেকেই প্রশাসনের উচ্চ পদে : গণপূর্তমন্ত্রী     দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে : তথ্যমন্ত্রী     সভাপতির পদ ছাড়া আওয়ামী লীগে যেকোনো পদে পরিবর্তন : ওবায়দুল কাদের     কমেছে শীতের সবজির দাম    

রাস্তায় কোনও সমস্যা নেই, সমস্যা শুধু ফেরিঘাটে: সেতুমন্ত্রী

  আগস্ট ০৯, ২০১৯     ৪৯     ১০:৩৫ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদযাত্রায় সড়ক-মহাসড়কে কোনও সমস্যা নেই। সমস্যা হচ্ছে ফেরিঘাটে। সমস্যা হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে।

শুক্রবার সকালে গাবতলী বাস টার্মিনালে ঈদযাত্রা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে এসে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, নদীতে প্রচণ্ড স্রোত। মাওয়া থেকে জাজিরা প্রান্তেও প্রচণ্ড স্রোত। সেখানে মাঝে মাঝে ফেরি বন্ধ হয়ে যায়। নদীর স্রোতের কারণে ফেরি চলাচল বিঘ্নিত হচ্ছে। যার কারণে গাড়ি আসতে পারছে না।

তিনি আরো বলেন, আশা করছি পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। দুর্যোগপূর্ণ আবহাওয়া আর ভারী বর্ষণ না হলে আমার মনে হয় ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে। কারণ রাস্তায় কোনও সমস্যা নেই, সমস্যা শুধু ফেরিঘাটে।

ঈদযাত্রায় অতিরিক্ত ভাড়ার বিষয়ে কঠোরভাবে মনিটরিং করা হচ্ছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, পুলিশ, র‍্যাব, বিআরটিএ মনিটরিং করছে। রংপুরগামী একটি পরিবহন অতিরিক্ত ভাড়া নিচ্ছিল বলে তাদের দুই জনকে গ্রেফতার করা হয়েছে। অতিরিক্ত ভাড়া কোনও ভাবেই সহ্য করা হবে না।

উত্তরণবার্তা/এআর




 



পুরনো খবর