এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু     বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের বিচার করতে হবে     এ অঞ্চলে বঙ্গবন্ধুর অবদান অবস্মরণীয়: জয়শঙ্কর     সমগ্র জাতি বঙ্গবন্ধুর কাছে ঋণী     বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী    

ইংল্যান্ড বিশ্বকাপে আইসিসির নতুন রেকর্ড

  আগস্ট ০৯, ২০১৯     ১৭     ১১:১৭ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সদ্য শেষ হওয়া ইংল্যান্ড বিশ্বকাপে নতুন রেকর্ড গড়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এবারের বিশ্বকাপে মোট ২২ হাজারটি ভিডিও কনটেন্ট প্রকাশ করেছিল বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

আইসিসি এক বিবৃতিতে জানানো হয়েছে, এবারের বিশ্বকাপে ভিডিওগুলো প্রায় ৪৬০ কোটি হিট হয়েছে। বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর পরিসংখ্যান থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানায় আইসিসি।

গত ৩০ মে দক্ষিণ আফ্রিকা ও স্বাগতিক ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে বিশ্বকাপের ১২তম আসর শুরু হয়। ১৫ জুলাই ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের মাধ্য দিয়ে বিশ্বকাপের পর্দা নামে। দেড় মাসব্যাপী চলা এই টুর্নামেন্টে গুরুত্বপূর্ণ ও মজার দৃশ্য আইসিসির নিজস্ব ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে প্রকাশ করা হয়।

২০১৯ বিশ্বকাপের ভিডিওগুলো সর্বমোট ৪.৬ বিলিয়ন ৪৬০ কোটি বার দেখা হয়েছে। যার মধ্যে আইসিসির নিজস্ব ওয়েবসাইটে দেখা হয়েছে ৩৬০ বার এবং বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা হয়েছে ১০০ কোটি বার।

উত্তরণবার্তা/এআর




 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৭

পুরনো খবর