সাগরে অক্সিজেন কমছে, হুমকিতে জলজ প্রাণী     আদালত প্রাঙ্গণকে রণাঙ্গন বানিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না     ১১ জন মিলে ১ রান, শূন্যতে আউট ৯!     জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ রোববার     মিয়ানমারে যাচ্ছেন সেনাপ্রধান, কথা বলবেন রোহিঙ্গা ইস্যুতেও     জমকালো উদ্বোধনের অপেক্ষায় বিপিএল     প্রধান বিচারপতির প্রস্তাবটি আমার খুব ভালো লেগেছে : প্রধানমন্ত্রী     হ্যাটট্রিক জয়ে ফাইনালে বাংলাদেশ    

ইংল্যান্ড বিশ্বকাপে আইসিসির নতুন রেকর্ড

  আগস্ট ০৯, ২০১৯     ৪০     ১১:১৭ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সদ্য শেষ হওয়া ইংল্যান্ড বিশ্বকাপে নতুন রেকর্ড গড়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এবারের বিশ্বকাপে মোট ২২ হাজারটি ভিডিও কনটেন্ট প্রকাশ করেছিল বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

আইসিসি এক বিবৃতিতে জানানো হয়েছে, এবারের বিশ্বকাপে ভিডিওগুলো প্রায় ৪৬০ কোটি হিট হয়েছে। বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর পরিসংখ্যান থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানায় আইসিসি।

গত ৩০ মে দক্ষিণ আফ্রিকা ও স্বাগতিক ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে বিশ্বকাপের ১২তম আসর শুরু হয়। ১৫ জুলাই ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের মাধ্য দিয়ে বিশ্বকাপের পর্দা নামে। দেড় মাসব্যাপী চলা এই টুর্নামেন্টে গুরুত্বপূর্ণ ও মজার দৃশ্য আইসিসির নিজস্ব ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে প্রকাশ করা হয়।

২০১৯ বিশ্বকাপের ভিডিওগুলো সর্বমোট ৪.৬ বিলিয়ন ৪৬০ কোটি বার দেখা হয়েছে। যার মধ্যে আইসিসির নিজস্ব ওয়েবসাইটে দেখা হয়েছে ৩৬০ বার এবং বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা হয়েছে ১০০ কোটি বার।

উত্তরণবার্তা/এআর




 



মিথিলা এখন রশিদ মুখার্জি

  ডিসেম্বর ০৭, ২০১৯

২০১৯ সালের জনপ্রিয় ১০ ইউটিউবার

  ডিসেম্বর ০৮, ২০১৯     ৪

১১ জন মিলে ১ রান, শূন্যতে আউট ৯!

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২

পুরনো খবর