এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু     বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের বিচার করতে হবে     এ অঞ্চলে বঙ্গবন্ধুর অবদান অবস্মরণীয়: জয়শঙ্কর     সমগ্র জাতি বঙ্গবন্ধুর কাছে ঋণী     বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী    

আফগানিস্তান সিরিজে বিশ্রাম চান তামিম

  আগস্ট ১০, ২০১৯     ১৬     ১১:৩২ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সময়টা ভালো কাটছে না তামিম ইকবালের। তিন ফরম্যাটের ক্রিকেটে দেশের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক আছেন বিষম চাপে। বিশ্বকাপে প্রত্যাশার দাবি মেটাতে পারেনি তার ব্যাট। টুর্নামেন্টে ২৩৫ রান করলেও তামিমের ব্যাটিংয়ের ধরন, স্ট্রাইক রেট দেশজুড়ে তুমুল সমালোচনার খোরাক যুগিয়েছে।

বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে। সেখানেও ফ্লপ এই বাঁহাতি ওপেনার। তিন ম্যাচে করেছেন মাত্র ২১ রান। তার নেতৃত্বে বাংলাদেশ দলও লঙ্কা সফরে হোয়াইটওয়াশ হয়েছে। শ্রীলঙ্কা সফরের পর সাকিব আল হাসান বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন তামিমকে। সতীর্থের পরামর্শটা হয়তো মনে ধরেছে অভিজ্ঞ এই ব্যাটসম্যানের। এবং সেই পথে হাঁটছেন তিনি।

আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-২০ সিরিজে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তামিম। এই হোম সিরিজে বিশ্রাম চেয়ে বিসিবির কাছে চিঠি দিয়েছেন এই ওপেনার।

বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে এই তথ্য নিশ্চিত করেছেন। বিশ্রাম চেয়ে তামিমের চিঠি দেয়া প্রসঙ্গে বিসিবির এই পরিচালক গতকাল বলেছেন, ‘এই বিষয়ে তামিমের কাছ থেকে আমরা একটি চিঠি পেয়েছি। ঈদের ছুটির পর আমরা এই বিষয়ে সিদ্ধান্ত নিব।’

উত্তরণবার্তা/এআর


 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৬

পুরনো খবর