স্বাধীনতাযুদ্ধের অকৃত্রিম বন্ধু ইন্দিরা গান্ধী     শিশু মৃত্যুর হার ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ     একক সংখ্যাগরিষ্ঠতায় জয়ী কনজারভেটিভ পার্টি     নিপাহ রোগ (নিপাহ ভাইরাস) আতংক নয়, দরকার সতর্কতা ও সচেতনতা     শহীদ বুদ্ধিজীবী দিবসে যানবাহন চলাচলে নির্দেশনা     ব্রিটেন নির্বাচন: তৃতীয়বারের মতো নির্বাচিত রুপা হক     অমিত চাকমা এবার অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং প্রেসিডেন্ট!     টানা তৃতীয়বারের মতো নির্বাচিত বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক    

ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন জাস্টিন ট্রুডো

  আগস্ট ১১, ২০১৯     ৫৩     ১২:১২ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : কানাডাসহ বিশ্বের ধর্মপ্রাণ মুসলমানদের, এমনকি যারা ইতোমধ্যে হজ পালন করেছেন, তাদের শুভেচ্ছা জানিয়েছেন কানাডিয়ান প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। তিনি মুসলমানদের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেছেন, সবাইকে ঈদ মোবারক! ঈদ হোক শান্তির বার্তা।

রোববার (১১ আগস্ট) নিজের টুইটার আইডিতে ভিডিও বার্তায় তরুণ এবং বিশ্বব্যাপী জনপ্রিয় এ প্রধানমন্ত্রী মুসলমানদের শুভেচ্ছা জানান।

বার্তায় তিনি বলেন, আসসালামু আলাইকুম। আজ কানাডাসহ বিশ্বের বেশ কতোগুলো দেশের মুসলমানরা পবিত্র ঈদুল আজহা উদযাপন করছেন। অনেকে হজ পালন করেছেন। সবাইকে শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক!

ট্রুডো বলেন, ঈদ হলো সবার মধ্যে শান্তি ও সমবেদনা জাগানোর একটি বড় সুযোগ। সারা বছরের কষ্ট-বেদনা ভুলে এ উৎসবে এসে সবাই মিলিত হন। একে অপরের মধ্যে দুঃখ-কষ্ট এবং আনন্দ শেয়ার করা হয়। ভালোবাসা বিনিময় হয়। সবাই মিলে আনন্দে মেতে উঠেন।

সবার মধ্যে ঈদুল আজহার আনন্দ এবং শান্তি ছড়িয়ে পড়ুক। সমৃদ্ধি আসুক কানাডাসহ বিশ্বের সব মুসলমানের হৃদয়ে। ঈদ কাটুক আনন্দে- যোগ করেন প্রধানমন্ত্রী।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর