খালেদার দুর্নীতির গন্ধ ছড়াবে বিদেশেও     বাংলাদেশ-ভারত হকি একাডেমি নারী দলের সিরিজ মঙ্গলবার শুরু     তিন দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী     জলবায়ু পরিবর্তনের হুমকি মোকাবেলায় অংশীদারদের জড়িত থাকা প্রয়োজন : অর্থমন্ত্রী     লার্ভা পাওয়ায় ৯ ভবন মালিককে ২ লক্ষাধিক টাকা জরিমানা     ৭ সপ্তাহ পর বৈঠকে মন্ত্রিসভা     স্পিকারের সঙ্গে সংসদ সচিবালয় কর্মকর্তাদের ঈদ শুভেচ্ছা বিনিময়     কর্মব্যস্ত হয়ে উঠছে রাজধানী    

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইভাঙ্কা ট্রাম্প

  আগস্ট ১২, ২০১৯     ১০৫     ১১:২০ অপরাহ্ণ     বিদেশ
--


উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : এল পাসো এবং ডেটনের বন্দুক হামলা নিয়ে টুইট করে সমালোচনার মুখে পড়ার এক সপ্তাহ পর এবার মুসলিমদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট কন্যা ইভানকা ট্রাম্প। তাই আবারও সমালোচকদের নিন্দার লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন তিনি। ট্রাম্পের নীতির কথা স্মরণ করিয়ে দিয়ে অনেকে তার টুইটকে ‘ভুয়া’ বলে প্রতিবাদ করেছেন।

রোববার হোয়াইট হাউসের সিনিয়র উপদেষ্টা ইভানকা ঈদ উপলক্ষে মুসলিমদের সম্মান জানিয়ে তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে একটি বার্তা পোস্ট করেন। তাতে তিনি ‘ঈদ মুবারাক’ জানানোর পাশাপশি মুসলমানদের "স্বাস্থ্য, সুখ এবং আনন্দ" কামনা করেছিলেন।

জ্যারেড কুশনারকে বিয়ে করার আগে গোঁড়া ইহুদী ধর্মে ধর্মান্তরিত হওয়া ইভানকা ট্রাম্প লিখেছেন, ‘‘ঈদ-উল-আজহা উপলক্ষে সারাবিশ্বের মুসলিমদের ঈদ মুবারাক। সবার স্বাস্থ্য, সুখ এবং আনন্দ কামনা করছি।’’

তার টুইটের প্রতিক্রিয়ায় অনেকে বলেন, তার বাবা মুসলিমদের যুক্তরাষ্ট্রে প্রবেশ নিষিদ্ধ করেছে। অথচ তিনি এখন নাটক করছেন। তবে কেউ কেউ শুভেচ্ছার জন্য ইভানকা ট্রাম্পকে ধন্যবাদও জানিয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



জিভে জল আনে যে কাবাব

  আগস্ট ১৯, ২০১৯

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৪

পুরনো খবর