শেখ হাসিনার সরকার আছে বলেই হিন্দু ধর্মের অনেকেই প্রশাসনের উচ্চ পদে : গণপূর্তমন্ত্রী     দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে : তথ্যমন্ত্রী     সভাপতির পদ ছাড়া আওয়ামী লীগে যেকোনো পদে পরিবর্তন : ওবায়দুল কাদের     কমেছে শীতের সবজির দাম     বায়োগ্যাসে পাল্টে যাচ্ছে গ্রামের চিত্র     ১০ উইকেটে জিতল বাংলাদেশ     সব কিছুর সীমা থাকা উচিত : প্রধান বিচারপতি     আইনের শাসনের প্রতি বিএনপির শ্রদ্ধাবোধ নেই : আনিসুল হক    

প্রতি মুহূর্তে আমাকে সংগ্রাম করতে হয়েছে

  আগস্ট ১৩, ২০১৯     ৭৪     ১২:৪৯ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : গ্ল্যামার জগতে তারকাদের জীবনটা পর্দার বাইরে থেকে বেশ জাঁকজমক লাগে। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত জীবনটা অন্য সাধারণ মানুষের মতোই। কিন্তু নিজেদের ব্যক্তিগত বেশিরভাগ বিষয়ই আড়াল করে রাখেন তাঁরা। বিশেষ করে নিজেদের অবসাদের সময়টা সহজে কেউ বলতে চান না গণমাধ্যমে।

কিন্তু বলিউড তারকা দীপিকা পাডুকোন নিজের অবসাদ সময়ের কথাগুলো গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সোজাসাপ্টা স্বীকার করেছেন। আর এজন্য অনেক সময় সমালোচনার তোপে পড়তে হয়েছে তাঁকে। আর এ নিয়ে কটাক্ষ করেন সালমান খান।

গতবছর ‘রেস থ্রি’র প্রচারের সময় সালমান বলেন, অনেকেই নানা জায়গায় ঘুরতে যান, অনেকে অবসাদেও ভোগেন। কিন্তু তাঁর কোনোটাই করার মতো বিলাসিতা নেই। দীপিকাকে উদ্দেশ্য করে সালমান একথা বলেন। এমনটাই ধারণা অনেকের।

এবার সেই কটাক্ষের জবাব দিলেন দীপিকা। সম্প্রতি এক সাক্ষাতকারে এই বিষয়ে মুখ খোলেন তিনি। দীপিকা বলেন, ‘কষ্ট করে অবসাদ কাটিয়ে উঠেছি। প্রতি মুহূর্তে আমাকে সংগ্রাম করতে হয়েছে। সারাক্ষণ ক্লান্তি আসতো।

মানুষ ভাবে এটা সাধারণ মন খারাপ। সম্প্রতি একজন অভিনেতা মন্তব্য করেছেন, তাঁর অবসাদ করার বিলাসিতা ছিল না। কোনো মানুষ নিজের ইচ্ছায় অবসাদে পড়তে পারে না।’

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর