গ্রামীণ মানুষের উন্নয়নে সরকার নিরলস কাজ করে যাচ্ছে: প্রধানমন্ত্রী     সু চির বক্তব্যে ক্ষুব্ধ রোহিঙ্গারা     বৃহস্পতিবারও শাহজালালে ২ ঘণ্টা ফ্লাইট বন্ধ     বাংলাদেশের আইটি খাতে জাপানি বিনিয়োগের আহ্বান     আওয়ামী লীগে দুষিত রক্ত রাখা হবে না : সেতুমন্ত্রী     মানব উন্নয়ন সূচকে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ     ইসলাম মানুষ হত্যা ও জঙ্গিবাদে বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী     বসানো হলো পদ্মা সেতুর ১৮তম স্প্যান,দৃশ্যমান সেতুর ২ হাজার ৭০০ মিটার    

প্রকাশ্যে যুবক-যুবতী অপহরণ, আটক ২

  আগস্ট ১৩, ২০১৯     ৬২     ১০:১২ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে যুবক-যুবতীকে অপহরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। অভিযোগে হিরু বিশ্বাস (১৮) ও মোহাম্মদ ইসলামকে (৩৫) আটক করেছে পুলিশ।

আটক হিরু বিশ্বাস শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম শহরের কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে। ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রাম থেকে যুবক-যুবতী ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন।

তারা ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে চটপটি-ফুসকা খেয়ে বাড়ি ফিরতে একটি অটোরিকশায় ওঠেন। এ সময় আরেকটি অটোরিকশায় হিরু, অটোচালক ইসলামসহ পাঁচজন এসে অতর্কিত হামলা করে তাদের অটোরিকশায় জোর করে তোলে।

এ সময় তাদের ভয় দেখিয়ে অপহরণের উদ্দেশ্যে শহরের ওপর দিয়ে প্রকাশ্যে নিয়ে যায়। এ সময় তারা চিৎকার করলে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে স্থানীয়রা ওই অটোরিকশাটি থামায়। আটকে ফেলে হিরু ও মোহাম্মদ ইসলামকে। এ সময় অন্য ৩ অপহরণকারী পালিয়ে যায়।

আরও পড়ুন: আছাদুজ্জামান মিয়াকে আরও এক মাসের চুক্তিভিত্তিক নিয়োগ

পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই যুবক-যুবতীকে উদ্ধার করে এবং দুই অপহরণকারীকে থানায় নিয়ে আসে।

ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, অপহরণে অংশ নেয়া অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উত্তরণবার্তা/এআর



আনন্দের বান শর্মা পরিবারে

  ডিসেম্বর ১১, ২০১৯

পুরনো খবর