বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের বৈঠক     আমাদের কাছে বাংলাদেশ সবার আগে : ভারতীয় হাইকমিশনার     মুক্তিযুদ্ধে ভারতের অবদান ছিল, সম্পর্কে যেন আতঙ্ক না আসে     আদালতের ভেতরে যে ঔদ্ধত্য দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য : ওবায়দুল কাদের     শেখ হাসিনার সরকার আছে বলেই হিন্দু ধর্মের অনেকেই প্রশাসনের উচ্চ পদে : গণপূর্তমন্ত্রী     দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে : তথ্যমন্ত্রী     সভাপতির পদ ছাড়া আওয়ামী লীগে যেকোনো পদে পরিবর্তন : ওবায়দুল কাদের     কমেছে শীতের সবজির দাম    

মোদী, শাহরুখ, সালমানকে পেছনে ফেললেন সানি!

  আগস্ট ১৩, ২০১৯     ২০০     ১১:০০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অন্ধকার জগত থেকে বেরিয়ে এসে বলিউডে জায়গা করে নেন সানি লিওন। বর্তমানে বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেই সময় পার করছেন তিনি। এই সানি লিওন মানেই আলোচনা। হ্যাঁ, তিনি যে সবচেয়ে বেশি জনপ্রিয় তা আবার প্রমাণ দিলেন। সম্প্রতি প্রকাশ্যে এলো গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকা। আর এই তালিকাতেই নজরে এলো সানি লিওন এখনো গুগল সার্চে এক নম্বরে।​

ভারতের বেশিরভাগ মানুষই গুগলকে টাইপ করেছেন সানি লিওনের নাম। আর সেখান থেকেই গুগল সার্চ ইন্ডিয়ার একেবারে প্রথম সারিতে উঠে এলেন সানি লিওন।

গুগলের তরফ থেকে জানানো হয়, গোটা দেশ জুড়ে সব থেকে বেশি সার্চ হয়েছে সানি লিওনের ভিডিও ও সানি লিওনের বায়োগ্রাফি। এমনকি সানি লিওনের ছবিও ডাইনলোডের সংখ্যাও অনেকটা বেশি।

গুগল আরো জানিয়েছে, ভারতে সানি লিওনের পর সব থেকে বেশি সার্চ হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। মোদির স্পিচ এ ব্যাপারে সব থেকে বেশি এগিয়ে। মোদির পর পরই রয়েছে শাহরুখ খান ও সালমান খান। এই দুই খানের ছবি ও সিনেমাই সব থেকে বেশি সার্চ হয়েছে গুগলে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর