কাল এমপিওভুক্তির ঘোষণা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     পবিত্র আখেরি চাহার শোম্বা আগামীকাল     বসল পদ্মা সেতুর ১৫তম স্প্যান     সড়ক দুর্ঘটনার জন্য পথচারীদেরও দায় আছে : প্রধানমন্ত্রী     ‘১ মিনিটে নগদ অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধনে জয়     ঝুলন্ত মসজিদ, হবে কাবার পাশে     বর্তমান সরকার সফল সরকার : সালমান এফ রহমান     এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময় শিক্ষামন্ত্রীর    

মোদী, শাহরুখ, সালমানকে পেছনে ফেললেন সানি!

  আগস্ট ১৩, ২০১৯     ১৮৭     ১১:০০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অন্ধকার জগত থেকে বেরিয়ে এসে বলিউডে জায়গা করে নেন সানি লিওন। বর্তমানে বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেই সময় পার করছেন তিনি। এই সানি লিওন মানেই আলোচনা। হ্যাঁ, তিনি যে সবচেয়ে বেশি জনপ্রিয় তা আবার প্রমাণ দিলেন। সম্প্রতি প্রকাশ্যে এলো গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকা। আর এই তালিকাতেই নজরে এলো সানি লিওন এখনো গুগল সার্চে এক নম্বরে।​

ভারতের বেশিরভাগ মানুষই গুগলকে টাইপ করেছেন সানি লিওনের নাম। আর সেখান থেকেই গুগল সার্চ ইন্ডিয়ার একেবারে প্রথম সারিতে উঠে এলেন সানি লিওন।

গুগলের তরফ থেকে জানানো হয়, গোটা দেশ জুড়ে সব থেকে বেশি সার্চ হয়েছে সানি লিওনের ভিডিও ও সানি লিওনের বায়োগ্রাফি। এমনকি সানি লিওনের ছবিও ডাইনলোডের সংখ্যাও অনেকটা বেশি।

গুগল আরো জানিয়েছে, ভারতে সানি লিওনের পর সব থেকে বেশি সার্চ হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। মোদির স্পিচ এ ব্যাপারে সব থেকে বেশি এগিয়ে। মোদির পর পরই রয়েছে শাহরুখ খান ও সালমান খান। এই দুই খানের ছবি ও সিনেমাই সব থেকে বেশি সার্চ হয়েছে গুগলে।

উত্তরণবার্তা/এআর



পাঁঠার দুধে রোগমুক্তির জাদু!

  অক্টোবর ২২, ২০১৯     ৬০

ঝুলন্ত মসজিদ, হবে কাবার পাশে

  অক্টোবর ২২, ২০১৯     ২৪

বসল পদ্মা সেতুর ১৫তম স্প্যান

  অক্টোবর ২২, ২০১৯     ১৫

পুরনো খবর