করোনায় প্রাণ গেলো আরও ৩০ জনের, শনাক্ত ২৬৮৬     দাম কমেছে হাঁস-মুরগির, মাছবাজারও নিম্নমুখী     যুক্তরাষ্ট্রে এক দিনে সংক্রমণ ৬৯ হাজার ছাড়ালো     সিলেটে আবারও বন্যা     উন্নয়নশীল দেশগুলোর প্রতি দায়িত্বশীল বাণিজ্যিক আচরণের আহ্বান     বনানীতে মায়ের কবরে সমাহিত হলেন সাহারা     রোববার আইনজীবীদের ভার্চুয়াল আদালত প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী     প্রবাসীরাও পশু অর্ডার করতে পারবেন অনলাইন হাটে    

মোদী, শাহরুখ, সালমানকে পেছনে ফেললেন সানি!

  আগস্ট ১৩, ২০১৯     ২৫৪     ১১:০০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অন্ধকার জগত থেকে বেরিয়ে এসে বলিউডে জায়গা করে নেন সানি লিওন। বর্তমানে বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেই সময় পার করছেন তিনি। এই সানি লিওন মানেই আলোচনা। হ্যাঁ, তিনি যে সবচেয়ে বেশি জনপ্রিয় তা আবার প্রমাণ দিলেন। সম্প্রতি প্রকাশ্যে এলো গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকা। আর এই তালিকাতেই নজরে এলো সানি লিওন এখনো গুগল সার্চে এক নম্বরে।​

ভারতের বেশিরভাগ মানুষই গুগলকে টাইপ করেছেন সানি লিওনের নাম। আর সেখান থেকেই গুগল সার্চ ইন্ডিয়ার একেবারে প্রথম সারিতে উঠে এলেন সানি লিওন।

গুগলের তরফ থেকে জানানো হয়, গোটা দেশ জুড়ে সব থেকে বেশি সার্চ হয়েছে সানি লিওনের ভিডিও ও সানি লিওনের বায়োগ্রাফি। এমনকি সানি লিওনের ছবিও ডাইনলোডের সংখ্যাও অনেকটা বেশি।

গুগল আরো জানিয়েছে, ভারতে সানি লিওনের পর সব থেকে বেশি সার্চ হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। মোদির স্পিচ এ ব্যাপারে সব থেকে বেশি এগিয়ে। মোদির পর পরই রয়েছে শাহরুখ খান ও সালমান খান। এই দুই খানের ছবি ও সিনেমাই সব থেকে বেশি সার্চ হয়েছে গুগলে।

উত্তরণবার্তা/এআর



সিলেটে আবারও বন্যা

  জুলাই ১১, ২০২০     ২৫

শ্রদ্ধার নতুন মাইলফলক

  জুলাই ১১, ২০২০     ২০

বিশ্ব জনসংখ্যা দিবস আজ

  জুলাই ১১, ২০২০     ১৯

সিপিএল আয়োজনে কোনো বাধা নেই

  জুলাই ১১, ২০২০     ১৯

পুরনো খবর