এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু     বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের বিচার করতে হবে     এ অঞ্চলে বঙ্গবন্ধুর অবদান অবস্মরণীয়: জয়শঙ্কর     সমগ্র জাতি বঙ্গবন্ধুর কাছে ঋণী     বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী    

অপহৃত স্কুলছাত্রীকে ১১ দিন পর উদ্ধার, গ্রেপ্তার ১

  আগস্ট ১৪, ২০১৯     ৪৫     ১০:২৩ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। ঘটনার ১১ দিনের মাথায় গত সোমবার রাতে সুনামগঞ্জের ছাতক উপজেলার রামপুর গ্রাম থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত সমর আলী ওরফে সম্রাট নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সম্রাট ছাতক উপজেলার আমনগর গ্রামের আরব আলীর ছেলে।

এ ঘটনায় সোমবার দুপুরে ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে গ্রেপ্তারকৃত সমর আলী ওরফে সম্রাটকে প্রধান আসামি করে এবং আরো দুজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) -এর আইনে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন।

মামলায় অপর অভিযুক্তরা হলো সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার রামপুর গ্রামের ছাইম আলীর ছেলে জাকারিয়া, একই উপজেলার জামিরখাই গ্রামের ফরিদ উদ্দিনের স্ত্রী কুলসুমা বেগম।

বিশ্বনাথ থানার এসআই লিটন রায় বলেন, গত ১ আগস্ট সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে আসার পথে ওই স্কুলছাত্রী অপহৃত হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর সোমবার রাতেই অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে ছাতক উপজেলার রামপুর গ্রামের জাকারিয়ার বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ ছাড়া মামলার প্রধান আসামি সমর আলী ওরফে সম্রাটকে গ্রেপ্তার করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

উত্তরণবার্তা/এআর





 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৬

পুরনো খবর