আপনার সন্তানকে নিজ পায়ে দাঁড়াতে দিন : সজীব ওয়াজেদ জয়     ন্যাম সম্মেলনে যোগ দিতে বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী     ভারত অভিজিতের জন্য গর্বিত: নরেন্দ্র মোদি     ভারত অভিজিতের জন্য গর্বিত: নরেন্দ্র মোদি     প্রধানমন্ত্রী দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান নিয়েছেন: মরক্কোতে আইনমন্ত্রী     ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে রঙ ছড়ালে কঠোর ব্যবস্থা     ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ     বিনা খরচে জাপান যেতে যা লাগবে    

চুয়েটে পিএইচডি এমফিল ও মাস্টার্স কোর্সে ভর্তি শুরু

  মে ২৩, ২০১৮     ৩৫৪     ৭:৩৩ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ৮টি বিভাগ ও দুইটি ইনস্টিটিউটের অধীনে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে পিএইচডি, এমফিল ও মাস্টার্স কোর্সে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।
আজ বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ভর্তিচ্ছুদের আগামী ২৫ জুনের মধ্যে আবেদন করতে বলা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের স্ব-স্ব বিভাগ ও ইনস্টিটিউটে আগামী ১০ জুলাই সাক্ষাৎকার শেষে ২২ জুলাই থেকে ক্লাস শুরু হবে।
আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে যোগ্য প্রার্থীদের নামের তালিকা আগামী ৫ জুলাই প্রকাশ করা হবে। আর চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে আগামী ১৫ জুলাই। নির্বাচিত প্রার্থীদের রেজিস্ট্রেশন হবে আগামী ১৮ জুলাই এবং ১৯ জুলাই।
ভর্তি সংক্রান্ত আবেদন ফরম, যোগ্যতা ও ভর্তি নির্দেশিকা চুয়েটের ওয়েবসাইট http://www.cuet.ac.bd/ -এ পাওয়া যাবে।
ভর্তিযোগ্য বিভাগ ও ইনস্টিটিউটসমূহ হলো- সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ডিজেস্টার এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইনস্টিটিউট অব এনার্জি টেকনোলজি এবং ইনস্টিটিউট অব আর্থকোয়েক ইঞ্জিনিয়ারিং রিসার্চ।

উত্তরণবার্তা.কম/দীন



পুরনো খবর