আইপিএল মাঠে গড়াচ্ছে ২৯ মার্চ     ক্ষতিগ্রস্তদের সহায়তায় উন্নত দেশগুলোকে এগিয়ে আসতে হবে : প্রধানমন্ত্রী     তাপসের ইশতেহারে ত্রিশ বছরের মহাপরিকল্পনা, পাঁচ রূপরেখা     করোনা ভাইরাসে চীনের মৃতের সংখ্যা বেড়ে ১৩২     উহান থেকে এখনই বাংলাদেশিদের ফিরিয়ে আনা সম্ভব নয় : পররাষ্ট্রমন্ত্রী     সারা দেশ রেল নেটওয়ার্কের আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ     চীন থেকে ফিরতে চাওয়া বাংলাদেশিদের রেজিস্ট্রেশন শুরু     হাতিরঝিল-রামপুরা সেতু-ডেমরা মহাসড়ক উন্নীতকরণ সহায়ক প্রকল্প অনুমোদন    

রহস্যময় নারী চরিত্রে মেহজাবিন চৌধুরী

  আগস্ট ১৭, ২০১৯     ২৫৪     ১১:২৭ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বীমা কোম্পানির মাঝারি অফিসার বাশার ক্লায়েন্ট নির্বাচনের ক্ষেত্রে প্রথমেই মানবজাতিকে দুটি শ্রেণিতে ভাগ করে ফেলার চেষ্টা করেন।

এক. সুখী পরিবার, অন্যটি দুঃখী পরিবার। তারপর তিনি দুঃখী পরিবারকে তার ক্লায়েন্ট হতে উদ্বুদ্ধ করেন। একদিন বাশারের কাছে হিজাবপরা রোকসানা ছোট মেয়েকে নিয়ে জীবন বীমা করতে আসে।

রোকসানা বাশারের কাছে জানতে চায় আত্মহত্যায় যদি কারো মৃত্যু হয় তাহলে বীমা সংক্রান্ত বেনিফিট পেতে নমিনির কোনো সমস্যা হবে কিনা? বাশারের এই হিজাবপরা নারীকে বেশ রহস্যময় মনে হয়।

এরপর রোকসানা তার মেয়েকে নিয়ে বৃদ্ধ হাসেম বিন আবদুল্লাহর বইয়ের দোকানে ‘খুঁজে রাঙা পথ’ নামে একটি বই কিনতে আসে। দোকানি নীল হিজাবপরা রোকসানাকে ‘খুঁজে রাঙা পথের’ বদলে তার নিজের লেখা বই ‘বোরকা পরা মেয়ে’ উপহার দেয়।

নীল হিজাবপরা রাগী রাগী রোকসানাকে হাসেমের ভালো লাগে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘প্রেম তুমি আমি’। হাসান রেজাউলের পরিচালনায় এতে রোকসানা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। নাটকটি আজ রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

উত্তরণবার্তা/এআর



বৃষ্টিতে তীব্র শীত অনুভূত

  জানুয়ারি ২৯, ২০২০

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারি ২৯, ২০২০

বিস্ফোরিত হবে উজ্জ্বল তারকা

  জানুয়ারী ২৯, ২০২০     ২০

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারী ২৯, ২০২০     ১১

বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা

  জানুয়ারী ২৯, ২০২০     ৯

পুরনো খবর