বাংলাদেশকে ১৬৫ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী     আয়কর আপিল ট্রাইব্যুনালগুলোতে একজন জেলা জজ নিয়োগ দেয়া উচিত : আইনমন্ত্রী     সিলেট বিভাগের পৌর মেয়রদের সাথে সভা করলেন পররাষ্ট্রমন্ত্রী     সরকার খাদ্য উৎপাদন বৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করছে : কৃষিমন্ত্রী     বিএনপির প্রতিষ্ঠা হয়েছিলো দেশের সম্পদ লুটপাট করার জন্য : হানিফ     বাংলাদেশকে দীর্ঘ মেয়াদী সহযোগিতা দিতে আগ্রহী জাপান     নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা    

রহস্যময় নারী চরিত্রে মেহজাবিন চৌধুরী

  আগস্ট ১৭, ২০১৯     ২২৫     ১১:২৭ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বীমা কোম্পানির মাঝারি অফিসার বাশার ক্লায়েন্ট নির্বাচনের ক্ষেত্রে প্রথমেই মানবজাতিকে দুটি শ্রেণিতে ভাগ করে ফেলার চেষ্টা করেন।

এক. সুখী পরিবার, অন্যটি দুঃখী পরিবার। তারপর তিনি দুঃখী পরিবারকে তার ক্লায়েন্ট হতে উদ্বুদ্ধ করেন। একদিন বাশারের কাছে হিজাবপরা রোকসানা ছোট মেয়েকে নিয়ে জীবন বীমা করতে আসে।

রোকসানা বাশারের কাছে জানতে চায় আত্মহত্যায় যদি কারো মৃত্যু হয় তাহলে বীমা সংক্রান্ত বেনিফিট পেতে নমিনির কোনো সমস্যা হবে কিনা? বাশারের এই হিজাবপরা নারীকে বেশ রহস্যময় মনে হয়।

এরপর রোকসানা তার মেয়েকে নিয়ে বৃদ্ধ হাসেম বিন আবদুল্লাহর বইয়ের দোকানে ‘খুঁজে রাঙা পথ’ নামে একটি বই কিনতে আসে। দোকানি নীল হিজাবপরা রোকসানাকে ‘খুঁজে রাঙা পথের’ বদলে তার নিজের লেখা বই ‘বোরকা পরা মেয়ে’ উপহার দেয়।

নীল হিজাবপরা রাগী রাগী রোকসানাকে হাসেমের ভালো লাগে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘প্রেম তুমি আমি’। হাসান রেজাউলের পরিচালনায় এতে রোকসানা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। নাটকটি আজ রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

উত্তরণবার্তা/এআর



মহাকাশে সিমেন্ট গুলছে নাসা

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৮৮

নখের যত্নে যা করবেন

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩৬

সোনার আস্ত টয়লেট চুরি

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩১

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ১৯

পুরনো খবর