বাংলাদেশকে ১৬৫ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী     আয়কর আপিল ট্রাইব্যুনালগুলোতে একজন জেলা জজ নিয়োগ দেয়া উচিত : আইনমন্ত্রী     সিলেট বিভাগের পৌর মেয়রদের সাথে সভা করলেন পররাষ্ট্রমন্ত্রী     সরকার খাদ্য উৎপাদন বৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করছে : কৃষিমন্ত্রী     বিএনপির প্রতিষ্ঠা হয়েছিলো দেশের সম্পদ লুটপাট করার জন্য : হানিফ     বাংলাদেশকে দীর্ঘ মেয়াদী সহযোগিতা দিতে আগ্রহী জাপান     নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা    

নেশার টাকা না পেয়ে স্ত্রীকে ছুরিকাঘাত

  আগস্ট ১৭, ২০১৯     ২০     ৯:০৫ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রংপুরের মিঠাপুকুর উপজেলায় নেশার টাকা না দেয়ায় স্ত্রী রহিমা বেগমের গলায় ছুরিকাঘাত করেছে মদ্যপ স্বামী।

শনিবার ভোররাতে উপজেলার নাসিরাবাদ গ্রামের নিজ বাড়িতে ছুরিকাঘাত করেন অটোভ্যান চালক হারুন মিয়া। প্রতিবেশিরা রহিমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

এ ঘটনায় পুলিশ মদ্যপ হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, এই দম্পতির দুটি সন্তান রয়েছে। হারুন মিয়া প্রায় রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে রহিমাকে মারধর করতেন। মাঝে-মধ্যে নেশার টাকা যোগান দিতে হতো রহিমাকে। বেশ কিছু দিন টাকা দিতে পারছিলেন না রহিমা। এর জের ধরে শনিবার ভোরে ঝগড়ার এক পর্যায়ে ছুরি দিয়ে রহিমা বেগমের গলায় আঘাত করেন হারুন।

চিৎকারে আশপাশের লোকজন এসে রহিমাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। প্রতিবেশিরা হারুনকে আটক রেখে পুলিশে খবর দেয়।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, স্ত্রীকে হত্যার চেষ্টার ঘটনায় হারুন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। চিকিৎসাধীন রহিমা বেগমের অবস্থা গুরুতর।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

উত্তরণবার্তা/এআর

 



মহাকাশে সিমেন্ট গুলছে নাসা

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৮৮

নখের যত্নে যা করবেন

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩৬

সোনার আস্ত টয়লেট চুরি

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩১

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ১৯

‘দীন সীতু মিয়া ভনে, শুনে পুণ্যবান’

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ১৫

পুরনো খবর