সন্ধ্যায় বিশেষ বিমানে পাকিস্তান যাচ্ছেন মাহমুদুল্লাহরা     সিটি নির্বাচনে লেমিনেটিং করা পোস্টার লাগানোর ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা     শৈত্যপ্রবাহ অব্যাহত থাকার পূর্বাভাস     ফের হাসপাতালে সম্রাট     চীনের করোনা ভাইরাস আতঙ্ক: সতর্ক রাশিয়া     দক্ষিণ এশিয়ায় আমরাই প্রথম ই-পাসপোর্ট শুরু করলাম: প্রধানমন্ত্রী     পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা    

ঝিনাইদহে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

  আগস্ট ১৮, ২০১৯     ৫২     ১২:১৪ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : ঝিনাইদহে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী আব্দুল কুদ্দুসকে আটক করেছে পুলিশ। আজ রোববার সকালে তাকে আটক করা হয়। আব্দুল কুদ্দুস মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের বাসিন্দা।

ঝিনাইদহের মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, শনিবার রাতে থাওয়া দাওয়া করে ফিরোজা ঘরে ঘুমিয়ে ছিল। পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ফিরোজাকে কুপিয়ে হত্যা করে আব্দুল কুদ্দুস। পরে সকালে নিজেই প্রতিবেশীদের খবর দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল কুদ্দুসকে কুশাডাঙ্গা এলাকা থেকে আটক করে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আব্দুল কুদ্দুস পেশায় একজন কাঠমিস্ত্রী। ফিরোজা চার সন্তানের জননী।

উত্তরণবার্তা/এআর



ফের হাসপাতালে সম্রাট

  জানুয়ারি ২২, ২০২০

খাবার থেকেও পেতে পারি উষ্ণতা

  জানুয়ারী ২২, ২০২০     ২২

কুড়িগ্রামে ফের শৈত্যপ্রবাহ

  জানুয়ারী ২২, ২০২০     ২০

পাওনা ২০০ টাকা চাওয়ায় কুপিয়ে জখম

  জানুয়ারী ২২, ২০২০     ১০

পুরনো খবর