সপ্তাহের শেষে বৃষ্টিপাত বাড়তে পারে     নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু    

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীর রক্তদান

  আগস্ট ১৮, ২০১৯     ২৪৫     ৭:৪৬ অপরাহ্ণ     সংগঠন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় রক্তদান করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী। রোববার সকালে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। এতে ছাত্রলীগের সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।

সভায় আওয়ামী লীগ নেতা মোছলেম উদ্দিন আহমদ বলেন, বঙ্গবন্ধু ছিলেন বহুগুনের অধিকারী। আমৃত্যু দেশ ও দেশের মানুষের কথা ভেবেছেন তিনি। দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে যখন তিনি কাজ শুরু করেন তখনই তাকে সপরিবারে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে বঙ্গবন্ধু সঠিক পথেই ছিলেন। এখন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে বিশ্বে মর্যদার আসনে আসীন করছেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর