বাংলাদেশকে ১৬৫ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী     আয়কর আপিল ট্রাইব্যুনালগুলোতে একজন জেলা জজ নিয়োগ দেয়া উচিত : আইনমন্ত্রী     সিলেট বিভাগের পৌর মেয়রদের সাথে সভা করলেন পররাষ্ট্রমন্ত্রী     সরকার খাদ্য উৎপাদন বৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করছে : কৃষিমন্ত্রী     বিএনপির প্রতিষ্ঠা হয়েছিলো দেশের সম্পদ লুটপাট করার জন্য : হানিফ     বাংলাদেশকে দীর্ঘ মেয়াদী সহযোগিতা দিতে আগ্রহী জাপান     নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা    

কর্মব্যস্ত হয়ে উঠছে রাজধানী

  আগস্ট ১৯, ২০১৯     ২১     ১২:০৮ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : পরিবারের সঙ্গে ঈদ উদযাপন শেষে রাজধানীতে ফিরছেন কর্মজীবী মানুষ। রাজধানীর রাস্তাগুলো এখনো চিরচেনা রূপে না ফিরলেও শুরু হতে চলেছে যানবাহন ও মানুষের ভিড়।

গতকাল রোববার থেকে বিভিন্ন অফিসসহ ব্যাংকগুলো খোলা থাকায় দুদিন আগে থেকেই রাজধানীর উদ্দেশে রওনা দিতে শুরু করে কর্মজীবীরা। তবে ঈদের আগে ট্রেনের যে শিডিউল বিপর্যয় লক্ষ করা গেছে, ঈদের পরও তা অব্যাহত রয়েছে। ফলে যারা ঈদের সময় বাড়িতে যেতে পারেনি, তারাও ঈদের পর বাড়িতে যেতে বিড়ম্বনায় পড়ছে।

এদিকে ঈদের দু-এক দিনের মধ্যে ফাঁকা হয়ে যায় সড়কপথ। ওই সময় রাস্তায় কোনো যানজট না থাকায় খুব সহজেই রাজধানীসহ বিভিন্ন এলাকায় পৌঁছে যায় মানুষ। তবে অফিস খোলা থাকায় এখন সড়কপথে যানবাহনের ভিড় শুরু হয়ে গেছে।

উত্তরণবার্তা/এআর



মহাকাশে সিমেন্ট গুলছে নাসা

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৮৮

নখের যত্নে যা করবেন

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩৮

সোনার আস্ত টয়লেট চুরি

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩১

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ১৯

‘দীন সীতু মিয়া ভনে, শুনে পুণ্যবান’

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ১৫

পুরনো খবর