আইপিএল মাঠে গড়াচ্ছে ২৯ মার্চ     ক্ষতিগ্রস্তদের সহায়তায় উন্নত দেশগুলোকে এগিয়ে আসতে হবে : প্রধানমন্ত্রী     তাপসের ইশতেহারে ত্রিশ বছরের মহাপরিকল্পনা, পাঁচ রূপরেখা     করোনা ভাইরাসে চীনের মৃতের সংখ্যা বেড়ে ১৩২     উহান থেকে এখনই বাংলাদেশিদের ফিরিয়ে আনা সম্ভব নয় : পররাষ্ট্রমন্ত্রী     সারা দেশ রেল নেটওয়ার্কের আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ     চীন থেকে ফিরতে চাওয়া বাংলাদেশিদের রেজিস্ট্রেশন শুরু     হাতিরঝিল-রামপুরা সেতু-ডেমরা মহাসড়ক উন্নীতকরণ সহায়ক প্রকল্প অনুমোদন    

কর্মব্যস্ত হয়ে উঠছে রাজধানী

  আগস্ট ১৯, ২০১৯     ৪৫     ১২:০৮ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : পরিবারের সঙ্গে ঈদ উদযাপন শেষে রাজধানীতে ফিরছেন কর্মজীবী মানুষ। রাজধানীর রাস্তাগুলো এখনো চিরচেনা রূপে না ফিরলেও শুরু হতে চলেছে যানবাহন ও মানুষের ভিড়।

গতকাল রোববার থেকে বিভিন্ন অফিসসহ ব্যাংকগুলো খোলা থাকায় দুদিন আগে থেকেই রাজধানীর উদ্দেশে রওনা দিতে শুরু করে কর্মজীবীরা। তবে ঈদের আগে ট্রেনের যে শিডিউল বিপর্যয় লক্ষ করা গেছে, ঈদের পরও তা অব্যাহত রয়েছে। ফলে যারা ঈদের সময় বাড়িতে যেতে পারেনি, তারাও ঈদের পর বাড়িতে যেতে বিড়ম্বনায় পড়ছে।

এদিকে ঈদের দু-এক দিনের মধ্যে ফাঁকা হয়ে যায় সড়কপথ। ওই সময় রাস্তায় কোনো যানজট না থাকায় খুব সহজেই রাজধানীসহ বিভিন্ন এলাকায় পৌঁছে যায় মানুষ। তবে অফিস খোলা থাকায় এখন সড়কপথে যানবাহনের ভিড় শুরু হয়ে গেছে।

উত্তরণবার্তা/এআর



বৃষ্টিতে তীব্র শীত অনুভূত

  জানুয়ারি ২৯, ২০২০

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারি ২৯, ২০২০

বিস্ফোরিত হবে উজ্জ্বল তারকা

  জানুয়ারী ২৯, ২০২০     ২১

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারী ২৯, ২০২০     ১৫

বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা

  জানুয়ারী ২৯, ২০২০     ৯

পুরনো খবর