বাংলাদেশকে ১৬৫ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী     আয়কর আপিল ট্রাইব্যুনালগুলোতে একজন জেলা জজ নিয়োগ দেয়া উচিত : আইনমন্ত্রী     সিলেট বিভাগের পৌর মেয়রদের সাথে সভা করলেন পররাষ্ট্রমন্ত্রী     সরকার খাদ্য উৎপাদন বৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করছে : কৃষিমন্ত্রী     বিএনপির প্রতিষ্ঠা হয়েছিলো দেশের সম্পদ লুটপাট করার জন্য : হানিফ     বাংলাদেশকে দীর্ঘ মেয়াদী সহযোগিতা দিতে আগ্রহী জাপান     নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা    

রাজশাহীতে ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২

  আগস্ট ১৯, ২০১৯     ২৩     ২:২২ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজশাহীতে ছুরিকাঘাতে সোহেল রানা (৩৪) নামে এক কৃষককে হত্যা করা হয়েছে। রোববার দিবাগত রাতে পুঠিয়া উপজেলায় বেলপুকুর থানার জামিরা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সোহেল রানা জামিরা দক্ষিণপাড়া গ্রামের আনসার আলীর ছেলে। গ্রেপ্তার দুইজন হলেন, একই গ্রামের বাসিন্দা ফারুক হোসেন (৩০) ও গাজিবুল ইসলাম (২৮)।

বেলপুকুর থানার ওসি শেখ মো. গোলাম মোস্তফা জানান, ধানের চারা কেনাকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় সোহেলের সঙ্গে ফারুক ও গাজিবুলের কথা কাটাকাটি হয়। এ সময় হাতাহাতির ঘটনাও ঘটে। তখন স্থানীয় লোকজন বিষয়টি মিমাংসা করে দিলে সবাই বাড়ি চলে যান।

এরপর রাতে সোহেল রানা এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন। হঠাৎ তার ওপর আক্রমণ করা হয়। এ সময় সোহেলের বুকের নিচে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ময়নাতদন্ত শেষে সোমবার দুপুরে সোহেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ফারুক ও গাজিবুলকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

উত্তরণবার্তা/এআর



মহাকাশে সিমেন্ট গুলছে নাসা

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৮৮

নখের যত্নে যা করবেন

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩৬

সোনার আস্ত টয়লেট চুরি

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩১

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ১৯

পুরনো খবর