জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ     টাইগারদের বোলিং তোপে তছনছ জিম্বাবুয়ের টপ অর্ডার     ঢাকা দক্ষিণের যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক     ডিসেম্বরে শুরু হচ্ছে চালকদের ডোপ টেস্ট     টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ     জাতিসংঘে নতুন স্থায়ী প্রতিনিধি হচ্ছেন রাবাব ফাতিমা     মেঘালয়ের গভর্নরের সঙ্গে হাছান মাহমুদের সাক্ষাৎ     জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী    

বাড়িতে এডিস মশার লার্ভা পাওয়ায় ২ জনের কারাদন্ড

  আগস্ট ২৫, ২০১৯     ৩৫     ৭:০৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এডিস মশার লার্ভা নিধনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত আজ ২ জনকে কারাদন্ড দিয়েছে।
ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, আজ সিটি এলাকায় ৫টি মোবাইল কোর্টের পক্ষ থেকে মোট ১৯৮টি বাড়ি পরিদর্শনকালে ২ জনকে কারাদন্ড, ৫ জন বাড়ির মালিককে সতর্ক করা এবং চামেলিবাগের কনকর্ড টুইন টাওয়ারসহ মোট ৬টি হোল্ডিং থেকে ৩৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এর মধ্যে সায়েন্স ল্যাব মিরপুর রোডের ২টি হোল্ডিংয়ে এডিস মশার লার্ভা পাওয়ায় হোল্ডিং নম্বর ৪৩ এর মো. সাজু (৪৫) কে এবং হোল্ডিং নম্বর ৪৪ এর মো. নজরুল ইসলাম (৩০)কে একদিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
এছাড়া শান্তিনগরের টুইন টাওয়ারে এডিস মশার লার্ভা ও পানি জমে থাকার কারণে ৩০ হাজার টাকা এবং যাত্রাবাড়ি এলাকার ৫টি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় ৬ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আজ পর্যন্ত মোট ৭৫ হাজার ২৪৩টি বাড়ি সরেজমিন পরিদর্শন, ৪ জনকে কারাদন্ড প্রদান. ১৬ জন বাড়ির মালিককে সতর্ককরণ এবং ৩১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উত্তরণবার্তা/দীন



টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯

গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ৪৩

যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২৮

খাবারে ভেজাল চেনার উপায়

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২২

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২২

পুরনো খবর