বাড়ছে আউশের আবাদ, লক্ষ্যমাত্রা ৩৬ লাখ মে.টন     আর্জেন্টিনায় করোনা আক্রান্তের সংখ্যা লাখ ছাড়ালো     সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা     গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা    

বাড়িতে এডিস মশার লার্ভা পাওয়ায় ২ জনের কারাদন্ড

  আগস্ট ২৫, ২০১৯     ১৩২     ৭:০৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এডিস মশার লার্ভা নিধনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত আজ ২ জনকে কারাদন্ড দিয়েছে।
ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, আজ সিটি এলাকায় ৫টি মোবাইল কোর্টের পক্ষ থেকে মোট ১৯৮টি বাড়ি পরিদর্শনকালে ২ জনকে কারাদন্ড, ৫ জন বাড়ির মালিককে সতর্ক করা এবং চামেলিবাগের কনকর্ড টুইন টাওয়ারসহ মোট ৬টি হোল্ডিং থেকে ৩৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এর মধ্যে সায়েন্স ল্যাব মিরপুর রোডের ২টি হোল্ডিংয়ে এডিস মশার লার্ভা পাওয়ায় হোল্ডিং নম্বর ৪৩ এর মো. সাজু (৪৫) কে এবং হোল্ডিং নম্বর ৪৪ এর মো. নজরুল ইসলাম (৩০)কে একদিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
এছাড়া শান্তিনগরের টুইন টাওয়ারে এডিস মশার লার্ভা ও পানি জমে থাকার কারণে ৩০ হাজার টাকা এবং যাত্রাবাড়ি এলাকার ৫টি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় ৬ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আজ পর্যন্ত মোট ৭৫ হাজার ২৪৩টি বাড়ি সরেজমিন পরিদর্শন, ৪ জনকে কারাদন্ড প্রদান. ১৬ জন বাড়ির মালিককে সতর্ককরণ এবং ৩১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উত্তরণবার্তা/দীন



বিকিনি পরবেন কাজল

  জুলাই ১৩, ২০২০

বিকিনি পরবেন কাজল

  জুলাই ১৩, ২০২০     ৫৮

সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা

  জুলাই ১৩, ২০২০     ২৮

পুরনো খবর