চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৭৯ হাজার ৭৬৬ জন ডেঙ্গু রোগী     বিএসএমএমইউতে চালু হচ্ছে ৫ ডিজিটের হেলপ লাইন     আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল     নওগাঁয় গত অর্থ বছরে ৪৬০ কোটি ৪৮ লক্ষ ৫১ হাজার টাকা ঋণ বিতরণ     নিউজিল্যান্ডের সঙ্গে বাণিজ্য ব্যবধান হ্রাসের আহ্বান জানালেন মোমেন     প্রশিক্ষণ সফর শেষে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সমুদ্র অভিযানের ভারতের বিশাখাপত্তম বন্দর ত্যাগ     একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক    

যে খেলায় জার্মানিকেও পাত্তা দেয় না বাংলাদেশ

  আগস্ট ২৫, ২০১৯     ৫৪     ১১:৪৮ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আজ (রোববার) থাইল্যান্ডের ব্যাংককে শুরু হয়েছে ৩৪ তম কিংস কাপ সেপাক টাকরো ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ। অংশ নিচ্ছে ৩৪ দেশ। প্রথম দিনেই বাংলাদেশ খেলেছে দুটি ম্যাচ। একটি হেরেছে, একটি জিতেছে।
বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গিয়েছে এ খবর। যেখানে রয়েছে চমকপ্রদ তথ্য। অস্ট্রেলিয়ার কাছে হারলেও, জার্মানির বিপক্ষে জয় তুলে নিয়েছে বাংলাদেশ।
এশিয়ায় প্রচলিত খেলাটি বাংলাদেশে নতুন। অনেকে এর নামও জানে না। কিন্তু এই ক্রীড়া দলের বিদেশ সফর চলছে। তারই অংশ হিসেবে এই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যাওয়া। প্রথম ম্যাচে বাংলাদেশ ডাবল ইভেন্টে ২১-১৭ ও ২১-১৮ পয়েন্টে হেরেছে অস্ট্রেলিয়ার কাছে।
অন্য ম্যাচে ডাবল ইভেন্টে বাংলাদেশ ২১-১১ ও ২১-১৯ পয়েন্টে হারিয়েছে জার্মানিকে। সংবাদ বিজ্ঞপ্তিতে জার্মানিকে হারানোর ফলাফল লেখা অংশটুকু বিশেষভাবে বোল্ড করে দেয়া হয়েছে। জার্মানিকে হারানো বলে কথা।
উত্তরণবার্তা/অআ



রক্তাল্পতা দূর করবে যে সবজি

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

রাজশাহীতে ৬ মাসের শিশুর পেটে শিশু!

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ২২৪

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ২০২

পুরনো খবর