প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২     তৃতীয় দিনের খেলা শুরু     উন্নয়ন প্রকল্প যেন একটি আরেকটির পরিপূরক হয়: প্রধানমন্ত্রী     শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তুরস্ক, নিহত ৯     দুই হাত নেই, পায়ে লিখে ছনিয়া দিচ্ছে এসএসসি পরীক্ষা     আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত দেশকে পিছনে নেয় : শিক্ষামন্ত্রী     ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান    

যে খেলায় জার্মানিকেও পাত্তা দেয় না বাংলাদেশ

  আগস্ট ২৫, ২০১৯     ১১৩     ১১:৪৮ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আজ (রোববার) থাইল্যান্ডের ব্যাংককে শুরু হয়েছে ৩৪ তম কিংস কাপ সেপাক টাকরো ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ। অংশ নিচ্ছে ৩৪ দেশ। প্রথম দিনেই বাংলাদেশ খেলেছে দুটি ম্যাচ। একটি হেরেছে, একটি জিতেছে।
বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গিয়েছে এ খবর। যেখানে রয়েছে চমকপ্রদ তথ্য। অস্ট্রেলিয়ার কাছে হারলেও, জার্মানির বিপক্ষে জয় তুলে নিয়েছে বাংলাদেশ।
এশিয়ায় প্রচলিত খেলাটি বাংলাদেশে নতুন। অনেকে এর নামও জানে না। কিন্তু এই ক্রীড়া দলের বিদেশ সফর চলছে। তারই অংশ হিসেবে এই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যাওয়া। প্রথম ম্যাচে বাংলাদেশ ডাবল ইভেন্টে ২১-১৭ ও ২১-১৮ পয়েন্টে হেরেছে অস্ট্রেলিয়ার কাছে।
অন্য ম্যাচে ডাবল ইভেন্টে বাংলাদেশ ২১-১১ ও ২১-১৯ পয়েন্টে হারিয়েছে জার্মানিকে। সংবাদ বিজ্ঞপ্তিতে জার্মানিকে হারানোর ফলাফল লেখা অংশটুকু বিশেষভাবে বোল্ড করে দেয়া হয়েছে। জার্মানিকে হারানো বলে কথা।
উত্তরণবার্তা/অআ



সরিষা চাষে লাভবান হচ্ছে কৃষকরা

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

এবার করোনায় কাঁপছে দ. কোরিয়া

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৮

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৮

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৪

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৩

বঙ্গবন্ধু খেতাবের ৫১ বছর

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১২

পুরনো খবর