মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম     উন্নয়ন কর্মকান্ডে দিশেহারা হয়ে বিএনপি চক্রান্ত করছে : মোহাম্মদ নাসিম     সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে : পরিকল্পনা মন্ত্রী     বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করার আহ্বান স্পিকারের     রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপ দিতে জার্মানিকে অনুরোধ    

ইতালির চলচ্চিত্র উৎসবে সাইমন-মাহির সিনেমা

  আগস্ট ২৬, ২০১৯     ৪৫     ১০:৩১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : গত বছর ঈদুল আযহায় মুক্তি পেয়েছিলো সাইমন-মাহি অভিনীত ‘জান্নাত’। দর্শকের প্রশংসা কুড়িয়েছিলো সিনেমাটি। এবার ইতালির বড় এক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে এই সিনেমা। ২৪তম মিলান চলচ্চিত্র উৎসবে অংশ নিবে সাইমন-মাহির ‘জান্নাত’।
চলতি বছরের ৪ অক্টোবর শুরু হবে ২৪তম মিলান চলচ্চিত্র উৎসব। সপ্তাহব্যাপী এই উৎসবটি চলবে ১০ অক্টোবর পর্যন্ত। সারাবিশ্ব থেকে জলবায়ূ পরিবর্তন, পরিবেশ, অভিভাসন ও ফিকশন ড্রামা বিষয়ের ওপর নির্মিত সিনেমা আহ্বান করা হয় হয় এই উৎসবে। প্রতিযোগিতা ছাড়াও বেশ কিছু সিনেমা প্রদর্শিত হয় এখানে।
জানা গেছে, বাংলাদেশ থেকে এবার এই উৎসবে তিনটি সিনেমা প্রদর্শিত হবে। সাইমন-মাহির জান্নাত ছাড়াও এই উৎসবে প্রদর্শিত হবে ‘গহীনে বালুচর’ ও ‘জন্মভূমি’।
সম্প্রতি তথ্য মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনের মাধ্যমে ছবি তিনটির সাবটাইটেলসহ সিডি, ডিভিডি কিংবা পেনড্রাইভ উক্ত মন্ত্রণালয়ে পাঠানোর অনুরোধ জানিয়েছে।
‘গহীরে বালুচর’ ২০১৭ সালে মুক্তি পাওয়া একটি সিনেমা। এটি পরিচালনা করেন বদরুল আনাম সৌদ। এই ছবিটির প্রেক্ষাপট চর দখল। এছাড়া রোহিঙ্গাদের নিয়ে নির্মিত ‘জন্মভূতি’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রসূণ রহমান। আর ‘জান্নাত’ পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। জঙ্গিবাদ ও এর ভয়াবহতা নিয়ে এই ছবির গল্প।
উত্তরণবার্তা/অআ



দারুণ মজার থাই ক্যাশু চিকেন

  অক্টোবর ১৯, ২০১৯     ৭

পুরনো খবর