মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম     উন্নয়ন কর্মকান্ডে দিশেহারা হয়ে বিএনপি চক্রান্ত করছে : মোহাম্মদ নাসিম     সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে : পরিকল্পনা মন্ত্রী     বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করার আহ্বান স্পিকারের     রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপ দিতে জার্মানিকে অনুরোধ    

তিন নারী নিয়ে রাতভর পার্টি শেন ওয়ার্নের

  সেপ্টেম্বর ০১, ২০১৯     ৭১     ৯:১১ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সবারই জানা, ক্রিকেট মাঠে বিশ্বের অন্যতম সেরা স্পিনার তথা বোলার ছিলেন অস্ট্রেলিয়ান তারকা লেগস্পিনার শেন ওয়ার্ন। শুধু বোলার হিসেবেই নয় দুর্দান্ত স্লিপ ফিল্ডার এবং অসাধারণ বুদ্ধিমত্তাসম্পন্ন ছায়া ক্যাপ্টেন হিসেবেও বিশেষ নামডাক ছিলো ওয়ার্নের।
নিজের ডানহাতের কবজির ভেলকি দিয়ে টেস্ট ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ৭০৮ উইকেট শিকার করেছেন ওয়ার্ন। এছাড়া বিখ্যাত উইসডেনে শতাব্দী সেরা পাঁচ খেলোয়াড়ের একজনও এই ওয়ার্ন। যেখানে রয়েছে স্যার ডন ব্র্যাডম্যান, স্যার জ্যাক হবস, স্যার ভিভ রিচার্ডস এবং স্যার গ্যারফিল্ড সোবার্সরা।
তবে মাঠের ভেতর এসব গুণের পরও, মাঠের বাইরে ঠিক উল্টো একজন মানুষ ওয়ার্ন। নারী, টাকা ও মদের উৎকৃষ্ট উদাহরণই ছিলেন তিনি। এমনও শোনা যায়, ম্যাচের আগেরদিন পর্যন্ত হোটেলে নারী নিয়ে পার্টি করতেন ওয়ার্ন। এছাড়া ২০০০ সালে ইংল্যান্ডে নার্সের সঙ্গে অনৈতিক বাক্যালাপ অথবা বিবাহ বহির্ভূত সম্পর্কে ওয়ার্নের জুরি মেলা ভার।
এসব বিষয়ে তার ব্যাপারে ধারণা রয়েছে প্রায় সবারই। কিন্তু এবার যে কাণ্ড ঘটিয়েছেন তিনি, তাতে সাড়া পড়ে গেছে ক্রিকেট বিশ্বে। লন্ডনে নিজের বাসভবনে রাতভর পার্টিতে মেতেছিলেন ৪ নারী নিয়ে, যেখানে তার নিজের বান্ধবীসহ ছিলো আরও দুইজন যৌনসঙ্গিনী।
লন্ডনের উত্তর-পশ্চিমে প্রায় ২৭ লাখ ডলার খরচ করে মাইডা ভ্যাল নামক বাড়ি বানিয়েছেন ওয়ার্ন। সেখানেই তিন নারী নিয়ে সারারাত পার্টিতে মেতেছিলেন তিনি- এমনটাই জানাচ্ছে ইংলিশ সংবাদমাধ্যম দ্য সান।
এসময় তিন নারীকে এতোটাই উদ্যামতায় মেতেছিলেন ওয়ার্ন যে, তাদের হৈচৈয়ে ঘুম ভেঙে যায় পাড়া-প্রতিবেশীদেরও। দ্য সানকে এক প্রত্যক্ষদর্শী এ ঘটনার কথা জানিয়ে বলেছেন, ‘সারারাত সে (ওয়ার্ন) এখানে পার্টি করেছে। আশেপাশের মানুষ কী শুনছে বা কী দেখছে তাতে কোনো ভ্রুক্ষেপই ছিল না তার। সে তার জানালাও খোলা রেখেছিল, যে কারণে বাইরে থেকে সব দেখা যাচ্ছিল এবং খুবই হৈচৈ শোনা যাচ্ছিল।’
এ ঘটনার ঘণ্টাদুয়েক পর দুই যৌনসঙ্গী ১৯ বছর বয়সী ডাভিনা এবং ২৭ বছর বয়সী পুপি বেরিয়ে যান বাসা থেকে। যাদের আবার গাড়ি চালিয়ে নিয়ে যান ওয়ার্নেরই বান্ধবী। তবে এ বিষয়ে কিছু জানার জন্য চেষ্টা করেও ওয়ার্নের সঙ্গে কথা বলতে পারেনি দ্য সান।
উত্তরণবার্তা/অআ



দারুণ মজার থাই ক্যাশু চিকেন

  অক্টোবর ১৯, ২০১৯     ৭

পুরনো খবর