দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

ফিলিপাইনে এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্তে নিহত ৯

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ২১     ১২:১৮ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ফিলিপাইনে এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে ৯ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন।

রোববার দেশটির রাজধানী ম্যানিলার পার্শ্ববর্তী শহর ক্যালেম্বায় অবস্থিত একটি রিসোর্টের কাছে এয়ার অ্যাম্বুলেন্সটি বিধ্বস্ত হয়।

আজ সোমবার আন্তর্জাতিক গণমাধ্যম গলফ নিউজ এ তথ্য নিশ্চিত করেছে।

খবরে বলা হয়, এয়ার অ্যাম্বুলেন্সটিতে একজন রোগী ও মেডিকেল টিম ছিল। রাজধানী ম্যানিলার পার্শ্ববর্তী শহর ক্যালেম্বায় অবস্থিত একটি রিসোর্টের কাছে এয়ার অ্যাম্বুলেন্সটি বিধ্বস্ত হয়।

এতে অ্যাম্বুলেন্সে থাকা ৯ জনই নিহত হয়েছেন। এ ছাড়া দুর্ঘটনার সময় মাটিতে থাকা অপর দুই ব্যক্তি আহত হয়েছেন।

স্থানীয় ইমার্জেন্সি অফিসার জেফরি রড্রিগেজ বলেন, আমাদের ধারণা, বিধ্বস্তের ঘটনায় এয়ার অ্যাম্বুলেন্সের কোনো আরোহীই বেঁচে নেই।

স্থানীয় পুলিশ জানায়, বিধ্বস্তের এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তারা ওই এয়ার অ্যাম্বুলেন্সের আরোহী নয়। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

উত্তকরণবার্তা/এআর

 



পুরনো খবর