প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২     তৃতীয় দিনের খেলা শুরু     উন্নয়ন প্রকল্প যেন একটি আরেকটির পরিপূরক হয়: প্রধানমন্ত্রী     শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তুরস্ক, নিহত ৯     দুই হাত নেই, পায়ে লিখে ছনিয়া দিচ্ছে এসএসসি পরীক্ষা     আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত দেশকে পিছনে নেয় : শিক্ষামন্ত্রী     ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান    

বিদেশি কোচ আনছে অ্যাথলেটিকস ফেডারেশন

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ৫০     ২৩:২৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সাউথ এশিয়ান (এসএ) গেমস সামনে রেখে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন একজন বিদেশি কোচ আনার পথে অনেকদূর এগিয়ে গেছে। বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু সোমবার রাতে জানিয়েছেন,গডউইন ওদিনুকায়েজ নামের দক্ষিণ আফ্রিকার একজন কোচের সঙ্গে কথা বলছি। আলোচনা ৮০ ভাগ এগিয়েছে। আশা করি তাকে পাবো।
গডউইন ওদিনুকায়েজ সর্বশেষ সংযুক্ত আরব আমিরাতের অ্যালাইন স্পোর্ট ক্লাবের কোচের দায়িত্বে ছিলেন। তিনি ২০০৪ সালে নিজ দেশের প্রিটরিয়া বিশ্ববিদ্যালয় থেকে ক্রীড়া বিজ্ঞানের ওপর স্নাতক করেছেন।
গডউইন ওদিনুকায়েজ মূলত: স্প্রিন ও হার্ডলসের প্রশিক্ষক। বাংলাদেশ তাকে তিন মাসের জন্য কোচের দায়িত্ব নেয়ার প্রস্তাব দিয়েছে। তবে গডউইন ওদিনুকায়েজ চাচ্ছেন ৬ মাসের চুক্তি। এ বিষয়টির ফয়সালা সোমবার রাতেই হয়ে যাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক।
আগামী ১ থেকে ১০ ডিসেম্বর নেপালের কাঠমান্ডু ও পোখারায় হবে তেরতম সাউথ এশিয়ান গেমস।
উত্তরণবার্তা/অআ



সরিষা চাষে লাভবান হচ্ছে কৃষকরা

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

এবার করোনায় কাঁপছে দ. কোরিয়া

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৮

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৮

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৩

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১২

বঙ্গবন্ধু খেতাবের ৫১ বছর

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১২

পুরনো খবর