শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের     আমরা টানেল নির্মাণ করছি যা ভারতও পারেনি: পরিকল্পনামন্ত্রী     ধর্মীয় অনুভূতিতে আঘাত: ভণ্ডপীর মতিউরসহ ৯ জনের কারাদণ্ড     আমারও বৈধ জন্মসনদ নেই: অমর্ত্য সেন     বগুড়ায় রেটিনা কোচিং থেকে শিবিরের ৯ নেতাকর্মী গ্রেপ্তার     শহীদ মিনারে র‌্যাবের তিন ধাপের নিরাপত্তা     একুশের ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী    

দুশানবেতে অনুশীলন শুরু জামাল ভূঁইয়াদের

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ৫৯     ২৩:৩৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : রোববার সকালে ঢাকা থেকে যাত্রা করে জাতীয় ফুটবল তাজিকিস্তান পৌঁছেছে শেষ রাতের দিকে। ঢাকা থেকে দুবাই, দুবাই থেকে দুশানবে-সোমবার দীর্ঘ ভ্রমণ ক্লান্তি। হোটেলে উঠে বিশ্রামের তেমন সময় কই? বিকেলেই তো নেমে পড়তে হয়েছে অনুশীলনে।
বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের শুরুতেই দুশানবে পরীক্ষা। যে পরীক্ষার প্রতিপক্ষ আফগানিস্তান। ১০ সেপ্টেম্বর তাজিকদের রাজধানীর রিপাবলিকান সেন্ট্রাল স্টেডিয়ামে আফগানদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বাংলাদেশ শুরু করবে বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের মিশন।
দুশানবের যে স্টেডিয়ামে আফগানিস্তানের মোকাবেলা করবেন জামাল ভূঁইয়ারা সেটা টার্ফের মাঠ। কিন্তু বাংলাদেশ ক্যাম্প শুরু করে ৮ দিন অনুশীলন করেছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ঘাসের মাঠে। যাওয়ার আগের বিকেলে কমলাপুর বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামের টার্ফে অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে খেলে গেছে একটি প্রস্তুতি ম্যাচ।
কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়াতেই ম্যাচের ১০ দিন আগে তাজিকিস্তান গেছে জাতীয় ফুটবলাররা। পাশাপাশি দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। আজ (সোমবার) স্থানীয় সময় বিকেল ৪ টায় দুশানবেতে প্রথম অনুশীলন করেছে জাতীয় ফুটবল দল। প্রায় দুই ঘন্টার এ অনুশীলনে যাওয়ার আগে হোটেলে টিম নিয়ে সভাও করেছেন কোচ জেমি ডে।
দুশানবে থেকে বাফুফের হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত জানিয়েছেন, আগামীকাল প্রথম প্রস্তুতি ম্যাচ। তাই সকাল ৭ টায় হালকা জিম করবেন খেলোয়াড়রা। সন্ধ্যায় হিসোর স্টেডিয়ামে হবে তাজিক লিগের দল এফসি কুকটশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ।
উত্তরণবার্তা/অআ



বান্দরবানে নারীকে পিটিয়ে হত্যা

  ফেব্রুয়ারি ২০, ২০২০

পুরনো খবর