চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৭৯ হাজার ৭৬৬ জন ডেঙ্গু রোগী     বিএসএমএমইউতে চালু হচ্ছে ৫ ডিজিটের হেলপ লাইন     আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল     নওগাঁয় গত অর্থ বছরে ৪৬০ কোটি ৪৮ লক্ষ ৫১ হাজার টাকা ঋণ বিতরণ     নিউজিল্যান্ডের সঙ্গে বাণিজ্য ব্যবধান হ্রাসের আহ্বান জানালেন মোমেন     প্রশিক্ষণ সফর শেষে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সমুদ্র অভিযানের ভারতের বিশাখাপত্তম বন্দর ত্যাগ     একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক    

বার্সেলোনা আন্তর্জাতিক দাবায় দশম বাংলাদেশের নিয়াজ মোরশেদ

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ২৪     ২৩:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : স্পেনে শেষটা ভালো হয়নি বাংলাদেশের প্রথম গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদের। তা না হলে দেশটির বার্সেলোনা শহরে শেষ হওয়া ৩১তম ডি সেন্টস আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা থেকে ৬ এর মধ্যে থেকেই শেষ করতে পারতেন নিয়াজ। কিন্তু তাকে টুর্নামেন্ট শেষ করতে হয়েছে দশম হয়ে।
নিয়াজ মোরশেদ ১০ খেলায় সাড়ে সাত পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানের জন্য টাই করেছিলেন। কিন্তু টাইব্রেকিংয়ে গিয়ে তিনি আর পারেননি। শেষ পর্যন্ত ১০ম স্থান লাভ করেছেন। রোববার অনুষ্ঠিত দশম বা শেষ রাউন্ডে গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ জার্মানির আন্তর্জাতিক মাস্টার ভোজেল রোভেনকে পরাজিত করেন।
২৩ আগস্ট শুরু হয়ে প্রতিযোগিতা চলেছে ১ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিযোগিতায় ৪৭ টি দেশের ২১ জন গ্র্যান্ডমাস্টার, ১ জন মহিলা গ্র্যান্ড মাস্টার, ৫১ জন আন্তর্জাতিক মাস্টার ও ৯ জন মহিলা গ্র্যান্ডমাস্টারসহ ৩৪৬ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।
উত্তরণবার্তা/অআ



রক্তাল্পতা দূর করবে যে সবজি

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

রাজশাহীতে ৬ মাসের শিশুর পেটে শিশু!

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ২৩০

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ২০৩

পুরনো খবর