শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের     আমরা টানেল নির্মাণ করছি যা ভারতও পারেনি: পরিকল্পনামন্ত্রী     ধর্মীয় অনুভূতিতে আঘাত: ভণ্ডপীর মতিউরসহ ৯ জনের কারাদণ্ড     আমারও বৈধ জন্মসনদ নেই: অমর্ত্য সেন     বগুড়ায় রেটিনা কোচিং থেকে শিবিরের ৯ নেতাকর্মী গ্রেপ্তার     শহীদ মিনারে র‌্যাবের তিন ধাপের নিরাপত্তা     একুশের ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী    

বর্ষসেরা গোলের পুরস্কারে মেসি-কিনতেরো-দানিয়েল

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ২১৬     ২৩:৪৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : লা লিগায় গত মার্চে রিয়াল বেতিসের বিপক্ষে বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসির করা গোলটি ঠাঁই পেয়েছে এই তালিকায়।
ইভান রাকিতিচের সঙ্গে বল দেওয়া নেওয়া করে কোনাকুনি উঁচু শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন মেসি। বল ক্রসবারের নিচের কানায় লেগে ভিতরে ঢোকে। গোলরক্ষক লাফিয়ে উঠেও পাননি বলের নাগাল।
গত ফেব্রুয়ারিতে রেসিং ক্লাবের বিপক্ষে দুর্দান্ত ফ্রি কিকে রিভার প্লেটের কলম্বিয়ান ফরোয়ার্ড কিনতেরোর  করা গোলটি আছে এই তালিকায়।
সংক্ষিপ্ত তালিকায় জায়গা পাওয়া দানিয়েলের গোলটি হয়েছিল হাঙ্গেরির প্রথম বিভাগ ফুটবলে, গত ফেব্রুয়ারিতে। সতীর্থের বাড়ানো বল নিখুঁত বাইসাইকেল কিকে জালে পাঠিয়েছিলেন রোমানিয়ার এই ফরোয়ার্ড।
আগামী ২৩ সেপ্টেম্বর মিলানে অপেরা হাউজ লা স্কালায় ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।
উত্তরণবার্তা/অআ



বান্দরবানে নারীকে পিটিয়ে হত্যা

  ফেব্রুয়ারি ২০, ২০২০

পুরনো খবর