প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২     তৃতীয় দিনের খেলা শুরু     উন্নয়ন প্রকল্প যেন একটি আরেকটির পরিপূরক হয়: প্রধানমন্ত্রী     শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তুরস্ক, নিহত ৯     দুই হাত নেই, পায়ে লিখে ছনিয়া দিচ্ছে এসএসসি পরীক্ষা     আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত দেশকে পিছনে নেয় : শিক্ষামন্ত্রী     ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান    

ফিদে রেটিং দাবার শীর্ষে সাইফ-সোহেল-সজিব

  সেপ্টেম্বর ০৩, ২০১৯     ৭৩     ২২:০৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ দাবা ফেডারেশন আয়োজিত মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতার অষ্টম রাউন্ড শেষে ৭ পয়েন্ট করে নিয়ে যৌথভাবে শীর্ষে রয়েছেন তিতাস ক্লাবের ফিদে মাস্টার মো. সাইফ উদ্দীন, ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী এবং প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মো. সুলতান আহমেদ সজিব।
সাড়ে ৬ পয়েন্ট করে নিয়ে শাহিন চেস ক্লাবের মো. মাসুম হোসেন ও মীর চেস ক্লাবের শওকত বিন ওসমান শাওন যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন।
৬ পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন শাহিন চেস ক্লাবের শেখ রাশেদুল হাসান, বাংলাদেশ নৌবাহিনীর মো. সাগর, মো. আনিসুজ্জামান মল্লিক, একসেস চেস ক্লাবের মো. শফিকুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ, খেলাঘর দাবা সংঘের এনায়েত হোসেন, যোয়ার হক প্রধান, সৈয়দ আব্দুল জাকের ও মো. নুরুল ইসলাম।
মঙ্গলবার দাবা ক্রীড়া কক্ষে অষ্টম রাউন্ডে ফিদে মাস্টার লাভলু হারিয়েছেন শাওনকে, সজিব হারিয়েছেন আনিসকে, শফিক হারিয়েছেন আবু হানিফকে, রানী হামিদ হারিয়েছেন কাজী তাহেরুল ইসলামকে, এনায়েত হারিয়েছেন মোহাম্মদ শাকিলকে, যোয়ার হারিয়েছেন জহিরুল ইসলামকে, নুরুল আহমেদ হারিয়েছেন জাহাঙ্গীর বাবুলকে এবং জাকের হারিয়েছেন কামরুজ্জামানকে।
উত্তরণবার্তা/অআ



সরিষা চাষে লাভবান হচ্ছে কৃষকরা

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

এবার করোনায় কাঁপছে দ. কোরিয়া

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৪০

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৯

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৪

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৩

পুরনো খবর