বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক     চাল আমদানির অনুমতি দিলেন প্রধানমন্ত্রী     শেখ কামালের জন্মদিনে শেরপুরে ১০ অসচ্ছল ক্রীড়াবিদকে ডিসির অনুদান     ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে     সমুদ্রবন্দরসমূহে তিন নম্বর সতর্ক সংকেত     স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী     ডিএসসিসি এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান     স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব    

ফিদে রেটিং দাবার শীর্ষে সাইফ-সোহেল-সজিব

  সেপ্টেম্বর ০৩, ২০১৯     ১৩৮     ২২:০৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ দাবা ফেডারেশন আয়োজিত মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতার অষ্টম রাউন্ড শেষে ৭ পয়েন্ট করে নিয়ে যৌথভাবে শীর্ষে রয়েছেন তিতাস ক্লাবের ফিদে মাস্টার মো. সাইফ উদ্দীন, ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী এবং প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মো. সুলতান আহমেদ সজিব।
সাড়ে ৬ পয়েন্ট করে নিয়ে শাহিন চেস ক্লাবের মো. মাসুম হোসেন ও মীর চেস ক্লাবের শওকত বিন ওসমান শাওন যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন।
৬ পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন শাহিন চেস ক্লাবের শেখ রাশেদুল হাসান, বাংলাদেশ নৌবাহিনীর মো. সাগর, মো. আনিসুজ্জামান মল্লিক, একসেস চেস ক্লাবের মো. শফিকুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ, খেলাঘর দাবা সংঘের এনায়েত হোসেন, যোয়ার হক প্রধান, সৈয়দ আব্দুল জাকের ও মো. নুরুল ইসলাম।
মঙ্গলবার দাবা ক্রীড়া কক্ষে অষ্টম রাউন্ডে ফিদে মাস্টার লাভলু হারিয়েছেন শাওনকে, সজিব হারিয়েছেন আনিসকে, শফিক হারিয়েছেন আবু হানিফকে, রানী হামিদ হারিয়েছেন কাজী তাহেরুল ইসলামকে, এনায়েত হারিয়েছেন মোহাম্মদ শাকিলকে, যোয়ার হারিয়েছেন জহিরুল ইসলামকে, নুরুল আহমেদ হারিয়েছেন জাহাঙ্গীর বাবুলকে এবং জাকের হারিয়েছেন কামরুজ্জামানকে।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর