ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে অর্ধলক্ষাধিক কৃষক ক্ষতিগ্রস্ত হয়েছে : কৃষিমন্ত্রী     রেল সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     ৮ ঘণ্টা পর চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক     জেএসসি’র ‘বিজ্ঞান’ পরীক্ষা বুধবার ও ‘গণিত’ পরীক্ষা বৃহস্পতিবার     নিহতদের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়া হবে     ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক     ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত     সম্প্রচারের অপেক্ষায় ১১ টিভি চ্যানেল : হাছান মাহমুদ    

ভাঙ্গায় হাসপাতালে খুলে দেয়া হলো খাবারের স্থান

  সেপ্টেম্বর ০৩, ২০১৯     ৫৫     ২২:২৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভাঙ্গা ৫০ শয্যা হাসপাতালের দ্বিতীয় তলায় হাসপাতালে আগত রোগী ও সহযোগীদের খাবারের স্থানটি উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবর রহমান এটির উদ্বোধন করেন।

এ সময় তিনি জানান, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী তার নিজস্ব তহবিল থেকে রোগী ও রোগীর সহযোগীদের খাবারের স্থানটি চালু করা হলো। উপজেলা পরিষদের পক্ষ থেকেও ফ্যানসহ আনুষঙ্গিক উপকরণ সরবরাহ করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. খালেদুর রহমান মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ঈসাহাক মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পারুলী আক্তার, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর গোলাম মাওলা প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



হাড়ের শক্তি বাড়াবে যেসব খাবার

  নভেম্বর ১২, ২০১৯     ৪৮৭

পুরনো খবর