বাড়ছে আউশের আবাদ, লক্ষ্যমাত্রা ৩৬ লাখ মে.টন     আর্জেন্টিনায় করোনা আক্রান্তের সংখ্যা লাখ ছাড়ালো     সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা     গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা    

ভাঙ্গায় হাসপাতালে খুলে দেয়া হলো খাবারের স্থান

  সেপ্টেম্বর ০৩, ২০১৯     ১১০     ২২:২৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভাঙ্গা ৫০ শয্যা হাসপাতালের দ্বিতীয় তলায় হাসপাতালে আগত রোগী ও সহযোগীদের খাবারের স্থানটি উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবর রহমান এটির উদ্বোধন করেন।

এ সময় তিনি জানান, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী তার নিজস্ব তহবিল থেকে রোগী ও রোগীর সহযোগীদের খাবারের স্থানটি চালু করা হলো। উপজেলা পরিষদের পক্ষ থেকেও ফ্যানসহ আনুষঙ্গিক উপকরণ সরবরাহ করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. খালেদুর রহমান মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ঈসাহাক মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পারুলী আক্তার, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর গোলাম মাওলা প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



বিকিনি পরবেন কাজল

  জুলাই ১৩, ২০২০

বিকিনি পরবেন কাজল

  জুলাই ১৩, ২০২০     ৬৩

সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা

  জুলাই ১৩, ২০২০     ২৯

পুরনো খবর