দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

জাপানে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ

  সেপ্টেম্বর ০৫, ২০১৯     ২৪     ১২:২৯     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : জাপানে একটি দ্রুতগামী ট্রেন ও ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার দেশটির দ্বিতীয় বৃহত্তম শহর ইয়োকোহামাতে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ট্রেন পরিচালনাকারী সংস্থা কিকিউ কর্পোরেশন।

এ ঘটনায় ৩০ জন আহত হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

রয়টার্স জানিয়েছে, রাজধানী টোকিওমুখী রেলপথে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর প্রাপ্ত ছবিতে দেখা গেছে, ট্রেনের  চালকের বগির সামনের অংশের কাঁচ ভেঙ্গে চুরমার হয়ে গেছে এবং ট্রেনটির অন্তত তিনটি বগি লাইনচ্যুত হয়েছে।

এক যাত্রী বলেছেন, ‘কাঁচ ভাঙ্গার শব্দ ছিল ভয়াবহ। কী ঘটছে বুঝতে পারার মধ্যেই বগিটি দুমড়েমুচড়ে যায়।’

জাপানি টেলিভিশন চ্যানেল এনএইচকে জানিয়েছে, ট্রাকের চালক গুরুতরভাবে আহত হয়েছে। তবে ট্রেনের যাত্রী ও চালকের আঘাতের ধরণ গুরুতর নয়।

যোগাযোগ মন্ত্রণালয়সহ কর্তৃপক্ষ জানিয়েছে, এ দুর্ঘটনার তদন্ত করছেন তারা।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর