জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি     মন্ত্রিসভায় তিনটি হজ প্যাকেজের অনুমোদন     প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২    

ঢাকায় সব গ্যাং নিশ্চিহ্ন করা হবে : ডিএমপি কমিশনার

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ১০১     ১৩:৫৭     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অভিযান চালিয়ে ঢাকায় কিশোর গ্যাংসহ অন্য সব গ্যাং নিশ্চিহ্ন করে দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

আজ শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর লালবাগের হোসনি দালান ইমামবাড়ায় পবিত্র আশুরা উপলক্ষে নিরাপত্তাব্যবস্থা পরিদর্শনে এসে এ কথা জানান তিনি।

আছাদুজ্জামান মিয়া বলেন, কিশোর গ্যাং বলি আর বড় গ্যাং বলি, ঢাকায় গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। সবাইকে নিশ্চিহ্ন করা হবে। কোনো কিশোর গ্যাংয়ের অস্তিত্ব থাকতে দেব না।

তিনি বলেন, গ্যাং কালচারের বিরুদ্ধে ডিএমপি শূন্য সহিষ্ণু নীতি অবলম্বন করেছে। ঢাকায় কোনো গ্যাং থাকবে না। এ ছাড়া অন্য কাউকেই তাজিয়া মিছিলে নাশকতা করতে দেয়া হবে না।

সম্প্রতি ঢাকা শহরের বিভিন্ন এলাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে।

গতকাল শুক্রবার বিকাল সাড়ে চারটা থেকে রাত আটটা পর্যন্ত রাজধানীর হাতিরঝিলে কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত থাকার সন্দেহে শতাধিক কিশোর-তরুণকে আটক করেছে পুলিশ।

এর আগে গত বুধবার রাতে রাজধানীর মোহাম্মদপুর চান মিয়া হাউজিংয়ে চাপাতির কোপে মহসিন (১৪) নামের এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় অন্তত তিনজন আহত হয়।

মহসিন খুনের সঙ্গে জড়িতরা কিশোর গ্যাংয়ের সদস্য। আধিপত্য বিস্তার ও একটি মেয়েকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার ওসি গণেশ গোপাল বিশ্বাস।

এছাড়া ২০১৭ সালের জানুয়ারি মাসে নিজেদের মধ্যে সংঘাতে জড়িয়ে প্রাণ হারায় উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র আদনান কবির।

উত্তরণবার্তা/এআর
 



পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ঘরেই তৈরি করুন ফ্রাইড চিকেন

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৩৩

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৬

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১০

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১০

নেইমারের লাল কার্ড, পিএসজির নাটকীয় জয়

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৯

পুরনো খবর